গৃহবধু মোজাহেদা মিনা

গৃহবধু মোজাহেদা মিনা

08/17/2022
রাউজানে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার
admin admin

নিউজ ডেক্স ঃ

রাউজানে সিলিং ফ্যানের সাথে গলায় শাড়ী পেছানো অবস্থায় নিজ কক্ষ থেকে মোজাহেদা মিনা (১৮) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ।

১৬ আগস্ট মঙ্গলবার দুপুরে উপজেলার পশ্চিম গুজরা ইউনিয়নের ৬ নম্বর ওয়াডের চাঁদেরদিঘির পাড় এলাকায় এ ঘটনা ঘটে। নিহত গৃহবধূ একই এলাকার প্রবাসী হারুনুর রশিদের স্ত্রী।

নিহতের শাশুড়ী ও জাদের সঙ্গে কথা বলে জানা যায়, দুপুর ১২টার দিকে প্রায় আধাঘন্টা ডাকাডাকি করেও রুম থেকে বের না হলে ভেন্টিলেটর দিয়ে রুমে উঁকি দিয়ে দেখলে ঘরের ফ্যানের সাথে শাড়ী দেখতে পান। পরে স্থানীয়দের খবর দেন তারা। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

জানান, বিয়ের পর থেকে স্বামী-স্ত্রীর মধ্যে সম্পর্ক ভালো ছিলনা। বিয়ের পর এক মাস দেশে ছিল স্বামী। এরপর দেশের বাইরে চলে যায় স্বামী। বিদেশ থেকে ফোন কলে ওদের সাথে প্রায় সময় জগড়া হত। গত কোরবানি ঈদে টিকটক ভিডিও বানানোর অপরাধে নিহত গৃহবধূর কাছ থেকে তার স্মার্ট ফোনটি নিয়ে নেন স্বামী। এরপর জগড়ার পরিমান আরো বেড়ে যায়। সবশেষ গত কয়েকদিন আগে বাবার বাড়িতে বেড়াতে যাওয়া নিয়ে তাদের জগড়া হয় ফোনে। তাদের দাবী মিনা আত্মহত্যা করেছে।

মিনার বাবা নুরুল হুদা বলেন, ছয় মাস আগে তার মেয়েকে বিয়ে দিয়েছিলেন। স্বামীর পরিবারের আসার পর থেকে মানসিক নির্যাতনে অতিষ্ট ছিল তার মেয়ে। তার অভিযোগ তার মেয়েকে হত্যা করা হয়েছে।

স্থানীয় ইউপি সদস্য জগদীশ বড়ুয়া জানান, দুপুরে তাকে খবর দেওয়া হয়। স্থানীয় চেয়ারম্যান ও থানার ওসিকে খবর দেন তিনি।পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

পূর্ব গুজরা পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক মোহাম্মদ ইসমাইল হোসেন বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। রির্পোট পাওয়া গেলে মৃত্যুর কারণ জানা যাবে।

উল্লেখ্য, গত ছয় মাস আগে উপজেলার পশ্চিম গুজরা ইউনিয়নের মগদাই গ্রামের চাঁদের দিঘির পাড় এলাকার মোহাম্মদ হারুনের সঙ্গে একই উপজেলার বাগোয়ান ইউনিয়নের পাঁচখাইন মাঝিপাড়ার শিক্ষক নুরুল হুদার মেয়ে নুর জাহিদা মিনার বিয়ে হয়।


  • VIA
  • admin
  • TAGS



LEAVE A COMMENT

সোশাল মিডিয়া

ক্যালেন্ডার