08/17/2022
রাউজানে অস্ত্রসহ তিন সন্ত্রাসী গ্রেফতার
admin admin

রাউজান নিউজ ডেক্স ঃ

রাউজান থানা পুলিশ অস্ত্র ও গুলিসহ তিন সন্ত্রাসীকে গ্রেফতার করেছে।  বুধবার (১৭ আগস্ট) নগরীর দুই নম্বর গেট এলাকার জেলা পুলিশ সুপার কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার এসএম রশিদুল হক এসব তথ্য জানান।

পুলিশ সুপার এসএম রাশিদুল হক গণমাধ্যমকে বলেন, দীর্ঘ সময় পালাতক থাকা এসব সন্ত্রাসী এখন সংগঠিত হয়ে ডাকাতিসহ অপরাধ কর্মের প্রস্তুতি নিচ্ছিল। পুলিশ তাদের অবস্থান সনাক্ত করে অস্ত্রসহ গ্রেফতার করতে সমর্থ হয়।

এ সময় তাদের কাছ থেকে যুক্তরাষ্ট্রের নির্মিত অত্যাধুনিক একে-২২ রাইফেল দুটি, ইতালির নির্মিত পিস্তল একটি, থ্রি নট থ্রি রাইফেল একটি, একনলা বন্দুক একটি, এলজি একটি, ১০টি শটগানের কার্তুজ ও ডাকাতির কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

গ্রেপ্তার করা সন্ত্রাসীরা হচ্ছ- দক্ষিণ রাউজানের নোয়াপাড়া ইউনিয়নের রাজাপাড়ার মৃত গোলাম হোসেনের ছেলে মো. নুরুল আবছার (৪৩), একই ইউনিয়নের মৃত আবুল কাশেমের ছেলে কামরুল হাসান টিটু (৫৫) ও হাটহাজারীর কুয়াইশ এলাকার মৃত কামাল উদ্দিনের ছেলে গিয়াসউদ্দিন বাবলু ওরফে সাদ্দাম (৩০)।

মঙ্গলবার মধ্যরাত থেকে আজ ভোর পর্যন্ত রাউজানের বিভিন্ন এলাকায় বিশেষ অভিযান চালিয়ে তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানান তিনি। সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার কবির আহমদ, সুজন চন্দ্র সরকার, জাহাঙ্গীর আলম, সহকারি পুলিশ সুপার আনোয়ার হোসেন শামীম, রাউজান থানার ওসি আবদুল্লাহ আল হারুন।

 


  • VIA
  • admin
  • TAGS



LEAVE A COMMENT

সোশাল মিডিয়া

ক্যালেন্ডার