06/11/2022
স্বাধীনতা পদকপ্রাপ্ত অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়াকে সংবর্ধনা
admin admin

বাংলাদেশ বুড্ডিস্ট ডক্টরস্ অ্যাসোসিয়েশন আয়োজিত স্বাধীনতা পদক-২০২২ প্রাপ্ত অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়ার সংবর্ধনা, বার্ষিক সাধারণ সভা, বৈজ্ঞানিক কর্মশালা,  নবীন চিকিৎসক, বিসিএস উত্তীর্ণ ও স্নাতকোত্তর চিকিৎসকদের সংবর্ধনা অনুষ্ঠান চিটাগং সিনিয়রস্ ক্লাবের মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।  

বাংলাদেশ বুড্ডিস্ট ডক্টরস্ অ্যাসোসিয়েশনের সভাপতি অধ্যাপক ডা. প্রভাত চন্দ্র বড়ুয়ার সভাপতিত্বে শুক্রবার (১০ জুন) অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. মো. ইসমাইল খান।

উদ্বোধক ছিলেন চট্টগ্রাম মেডিক্যাল কলেজের সাবেক অধ্যক্ষ অধ্যাপক ডা. দেব প্রসাদ (ডি.পি) বড়ুয়া।  

অনুষ্ঠানে প্রয়াত সাবেক মহাসচিব ডা. তরুণ তপন বড়ুয়ার প্রতি শ্রদ্ধা জানিয়ে ১ মিনিট নীরবতা পালন করা হয়। সংগঠনের মহাসচিব ডা. ভাগ্যধন বড়ুয়া সংবর্ধিত অতিথির বায়োগ্রাফি পাঠ করেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন সংগঠনের যুগ্ম মহাসচিব ডা. বিদ্যুৎ বড়ুয়া ও ডা. স্নেহাশীষ বড়ুয়া।  

প্রধান অতিথির বক্তব্যে ভিসি ইসমাইল খান বলেন, অধ্যাপক ডা. কনক কান্তির বড়ুয়ার স্বাধীনতা পুরস্কার প্রাপ্তি নিঃসন্দেহে চিকিৎসক সমাজের জন্য গর্বের ও অণুপ্রেরণার। কিভাবে নিজের কাজের মাধ্যমে দেশকে ভালবেসে, নিজ পেশার প্রতি আনুগত্য রেখে সফলতার অনন্য চূড়ায় আরোহণ করা যায় তার বাস্তব প্রমাণ অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়া।  

এসময় তিনি চট্টগ্রাম মেডিক্যাল কলেজের সাবেক অধ্যক্ষ অধ্যাপক ডা. দেব প্রসাদ (ডি.পি) বড়ুয়ার মেডিক্যাল শিক্ষা ব্যবস্থায় অবদানের স্বীকৃতিস্বরূপ জাতীয় অধ্যাপক হিসেবে ভূষিত করার জন্য প্রধানমন্ত্রীর প্রতি আবেদন জানান।  


  • VIA
  • admin
  • TAGS



LEAVE A COMMENT

সোশাল মিডিয়া