রাউজানে নিখোঁজের ৪ দিন পর বাড়ির নালায় গৃহবধূর লাশ

রাউজানে নিখোঁজের ৪ দিন পর বাড়ির নালায় গৃহবধূর লাশ

12/01/2022
রাউজানে নিখোঁজের ৪ দিন পর বাড়ির নালায় গৃহবধূর লাশ
admin admin

 

মীর আসলাম (রাউজান নিউজ): রাউজানে রোকসানা আকতার (২৮) নামে একগৃহবধু নিখোঁজের ৪দিন পর পাওয়া গেল বাড়ির নালার ভিতর।

তিন সন্তানের জননী রোকসানা রাউজান উপজলার বাগোয়ান ইউনিয়নের পাঠান পাড়ার দিন মজুর মোহাম্মদ আজমের স্ত্রী।

স্থানীয় মেম্বার উদয় দত্ত অর্ক বলেছেন গত ২৭ নভেম্বর থেকে তিনি নিখোঁজ ছিলেন।  ২৮ নভেম্বর থানায় জিডি করা হয়েছিল। গতকাল ১ ডিসেম্বর বিকালে তার লাশ পাওয়া যায় বাড়ির পিছনে নালায়। সংবাদ পেয়ে পুলিশ এসে লাশ উদ্ধার করে রাত ১১টায় মর্গে পাঠায়।

জানা যায়, নিহত গৃহবধুর (৭), কায়েস (৫), রমজান নামে আট মাস বয়সী ৩টি ছেলে রয়েছে। রোকসানা রাঙ্গুনিয়া উপজেলার পোমরা ইউনিয়নের ৮নম্বর ওয়াডের সৌদিয়া প্রজেক্ট এলাকার মোহাম্মদ মফিজের মেয়ে। ৮ বছর আগে তাদের বিয়ে হয়।

নিহতের ননদ ফেরদৌস আকতার বলেছন গত রবিবার থেকে নিখোঁজ ছিল তার ভাবি। গতকার বিকালে তিনি বাথরুমে যাওয়ার সময় নাকে গন্ধ পেয়ে, আমার  মামা ইসহাককে খবর দিলে তিনি স্থানীয় ইউপি সদস্যকে খবর দেন। এরপর পুলিশ এসে লাশ উদ্ধার করে।

নিহতের ছোট বোন তাহমিনা আকতার অভিযোগ করেন তার বোনকে পরিকল্পনা করে মেরে ফেলা হয়েছে। এ হত্যাকান্ডের সঠিক বিচার দাবি করেন তিনি।

স্থানীয় ইউপি সদস্য উদয় দত্ত অর্ক বলেন, বিকাল ৫টার দিকে খবর পেয়ে পুলিশসহ ঘটনাস্থলে আসি। বাড়ীর পেছনের টয়লেটের পাশের নালায় মরদেহ দেখতে পাই। পরে পুলিশ লাশ উদ্ধার করে। ঘটনাস্থলে উপস্থিত রাউজান থানার ওসি আবদুল্লাহ আল হারুন বলেন ঘটনা রহস্য উদঘাটনে পুলিশ চেষ্টা করছে।

লাশের ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে।


  • VIA
  • admin
  • TAGS



LEAVE A COMMENT

সোশাল মিডিয়া

ক্যালেন্ডার