চেয়ারম্যান সাহাবুদ্দিন

চেয়ারম্যান সাহাবুদ্দিন

11/28/2022
ফজলে করিম এমপি’র নেতৃত্বে আওয়ামীলীগের  মহাসমাবেশে যাবে রাউজানের ২০ হাজার মানুষ ----চেয়ারম্যান সাহাবুদ্দিন
admin admin

বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার চট্টগ্রামের মহাসমাবেশকে ঘিরে রাউজানে এখন সাজ সাজ রব। প্রধানমন্ত্রীকে স্বাগত জানিয়ে পথে পথে স্থাপন করা হয়েছে বিলবোর্ড, ব্যানার।

 

মহাসমাবেশে যাওয়ার প্রস্তুতিতে গত প্রায় এক সপ্তাহ থেকে এই উপজেলার প্রতিটি ইউনিয়নে চলছে মতবিনিময় সভা। প্রতিটি সভায় উপস্থিত থাকছেন স্ব স্ব ইউনিয়নের চেয়ারম্যান মেম্বারসহ আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগের দায়িত্বশীল নেতৃবৃন্দ। উল্লেখ্য, রাউজানের এমপি ফজলে করিম চৌধুরী আগে ঘোষনা দিয়েছেন ওই মহাসমাবেশে রাউজান থেকে ২০ হাজার মানুষ যোগ দেবেন। সবার পড়নে থাকবে সাদা সার্ট অথবা সাদা পাঞ্জাবী।


গতকাল ২৮ নভেম্বর সোমবার এই লক্ষ্য অর্জনে প্রস্তুতি সভা হয়েছে পশ্চিম গুজরা ইউনিয়নে। চেয়ারম্যান সাহাবুদ্দিন আরিফ এই প্রস্তুতি সভায় ঘোষনা দিয়েছেন এমপির ঘোষনার বাস্তবায়নে এই ইউনিয়ন থেকে সর্বাধিক মানুষ মহাসমাবেশে যোগ দিবে। ইতিমধ্যে সব প্রস্তুতি সম্পর্ণ করেছেন।

 

এখানে বক্তব্য রাখেন দলের ইউনিয়ন সাধারণ সম্পাদক আজম খান,আওয়ামীলীগ নেতা জামাল উদ্দিন,মঞ্জুর মোরশেদ খসরু, আবদুল মালেক, মোস্তাফিজুর রহমান, মাহবুল আলম,কানুরাম দে, বোরহান উদ্দিন রোবেল, মোহাম্মদ রাশেদ, আনোয়ার হোসেন, আনোয়ারুল আজিম, আবদুল মান্নান,চন্দন বিশ্বাস, অজিত বিশ্বাস, আবদুল্লাহ আল মাসুদ, জগদিশ বড়ুয়া, রিটন দে, লোকমান হোসেন, জামাল উদ্দিন, জানে আলম দুলাল,টনি বড়ুয়া, জাহানারা বেগম,ফয়সল মাহমুদ রিসাদ, আকবর আলী জয় প্রমুখ।

 


  • VIA
  • admin
  • TAGS



LEAVE A COMMENT

সোশাল মিডিয়া

ক্যালেন্ডার