১০ দিন আগে নিখোঁজ হওয়া চট্টগ্রামে পাঁচ বছর বয়সী শিশু আয়াত অপহরণ ও হত্যার শিকার হয়েছে

১০ দিন আগে নিখোঁজ হওয়া চট্টগ্রামে পাঁচ বছর বয়সী শিশু আয়াত অপহরণ ও হত্যার শিকার হয়েছে

11/25/2022
ছয় টুকরা করে সাগরে ভাসিয়ে দেওয়া হয় শিশু আয়াতকে
admin admin

 

বোরহান উদ্দিন নিয়াজ (রাউজান নিউজ): ১০ দিন আগে নিখোঁজ হওয়া চট্টগ্রামে পাঁচ বছর বয়সী শিশু আয়াত অপহরণ ও হত্যার শিকার হয়েছে। অপহরণকৃত এক তরুণ তাকে হত্যার পর লাশ কেটে ছয় টুকরা করে সাগরে ভাসিয়ে দেয়। পিবিআই,পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন বলছে, বৃহস্পতিবার আবির আলী (১৯) নামক এক তরুণকে আটকের পর এ তথ্য জানতে পারা যায়। শিশু আয়াতের বাসায় ভাড়া থাকে আবিরের পরিবার।


১৫ নভেম্বর নগরের ইপিজেড থানার বন্দরটিলা ওয়াজ মুন্সিবাড়ি এলাকার সোহেল রানার মেয়ে আয়াত বাসার পাশে একটি মক্তবে বিকেলে পড়তে যায়।পরে পরিবারের সদস্যরা জানতে পারে, শিশুটি মক্তবে যায়নি। অনেক খোঁজাখুঁজি করে না পাওয়াই আয়াতের পরিবারের পক্ষ থেকে ইপিজেড থানায় সাধারণ ডায়েরি করা হয়।

চট্টগ্রাম মেট্রো পুলিশ সুপার নাইমা সুলতানা বলেন, আটক আবির আলী প্রাথমিক জিজ্ঞাসাবাদে বলেছেন, ছয়–সাত লাখ টাকা মুক্তিপণ আদায়ের জন্য শিশু আয়াতকে অপহরণ করেছিলেন আবির। কিন্তু তার মুঠোফোনের সিম কাজ না করায় মুক্তিপণের জন্য শিশুটির পরিবারকে কল দিতে পারেনি। নিজে ধরা পড়ে যাবেন, এই ভয়ে শিশুটিকে কেটে ছয় টুকরা করেন। পরে তা সাগরে ভাসিয়ে দেন।

অপহরণকৃত বলেন, ধারাবাহিক ক্রাইম পেট্রোল দেখে তিনি এমন পরিকল্পনা করেছিলেন।

নাইমা সুলতানা আরও বলেন, আবির যে দোকানদার থেকে দা–ছুরি কিনেছিলেন, সেই দোকানদার তাঁকে শনাক্ত করেছিলেন। এ ছাড়া সিসিটিভির ফুটেজ দেখে তাঁকে শনাক্ত করা হয়। মো. হাসিব নামের আবিরকে সহায়তাকারী এক দোকানদারকে আটক করা হয়েছে।

আবিরকে নিয়ে অভিযান চলছে বলে জানান পিবিআই পরিদর্শক ইলিয়াস খান। শিশুটির বাবা সোহেল রানা বলেন, আয়াতের হত্যাকারীর বিচার চাই। আর কোনো পিতাকে যেন এভাবে সন্তান হারাতে না হয়।





LEAVE A COMMENT

সোশাল মিডিয়া

ক্যালেন্ডার