ট্রাকের চাপায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে মারা গেছেন মোটরসাইকেল আরোহী রাসেল

ট্রাকের চাপায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে মারা গেছেন মোটরসাইকেল আরোহী রাসেল

11/23/2022
হাটহাজারীতে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত
admin admin

 

বোরহান উদ্দীন নিয়াজ (রাউজান নিউজ) : চট্টগ্রামের হাটহাজারীতে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী সৈয়দ মো. রাসেল নামের এক ব্যবসায়ী নিহত হয়েছেন। নিহত রাসেলের বাড়ি হাঠাজারী উপজেলার ছিপাতলী ইউনিয়নে।

মঙ্গলবার সকালে হাটহাজারী বাসস্টেশন এলাকায় এম আলম সিএনজি পেট্রোল পাম্পের সামনে এই দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, সিএনজি চালিত অটোরিকশাকে পাশ কাটাতে গিয়ে পেছন থেকে আসা ট্রাকের চাপায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে মারা গেছেন মোটরসাইকেল আরোহী রাসেল। পরে প্রশাসনের অনুমতি নিয়ে দাফনের উদ্দেশে মরদেহটি নিজ বাড়িতে নেওয়া হয়েছে। মঙ্গলবার বিকেলে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে সৈয়দ রাসেলের মরদেহ।

স্থানীয় চেয়ারম্যান নুরুল আহসান লাভু বলেন, দুই উপজেলার প্রবেশমুখে মহাসড়কের পাশে সিএনজি স্টেশনটি যানজট বাড়িয়ে দিচ্ছে। সিএনজি স্টেশনটি দুর্ঘটনার কারণ হয়ে দাঁড়িয়েছে। আজ এ দুর্ঘটনার শিকার হয়েছে মো. রাসেল। প্রতিদিন সকাল থেকে গভীর রাত পর্যন্ত শতশত অটোরিকশা মহাসড়কের ওপর ভিড় করে গ্যাসের জন্য অপেক্ষা করে। তাই এখানে যানজটের সৃষ্টি হয়।

চট্টগ্রাম নাজিরহাট বাস মালিক সমিতির সাংগঠনিক সম্পাদক মো. শাহাজাহান বলেন, সিএনজি স্টেশনের কারণে এই যানজট সৃষ্টি হয়। এটি খাগড়াছড়ি ও রাঙামাটি থেকে আসা-যাওয়ার পথে বড় বাধা। এর কারণে এখানে বিভিন্ন সড়ক দুর্ঘটনা ঘটে।

রাউজান হাইওয়ে পুলিশের ওসি কামরুল আজম বলেন, প্রশাসনের অনুমতি নিয়ে মরদেহ নিয়ে যাওয়া হয়েছে। এ ঘটনায় ট্রাকটি আটক করা হয়েছে।

 





LEAVE A COMMENT

সোশাল মিডিয়া

ক্যালেন্ডার