11/17/2022
সন্ত্রাসীদের এলোপাতারি কিরিচের  কোপে আহত সিরাজ  মৃত্যু শয্যায় পাহাড়তলীর সিরাজ. পরিবারের সংবাদ সম্মেলন
মীর আসলাম (রাউজান নিউজ) মীর আসলাম (রাউজান নিউজ)

রাউজানের পাহাড়তলীতে গত ১৩ নভেম্বর দুই পক্ষের বিরোধের ঘটনায় সন্ত্রাসীদের কিরিচ ও চুরির আঘাতে গুরুতর আহত মোহাম্মদ সিরাজ(২৮) নগরের একটি বেসরকারি হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।  ১৭ নভেম্বর আহত ব্যক্তির পরিবারের পক্ষে সাংবাদিক সম্মেলন করে অভিযোগ করেছেন হামলাকারীরা এই ঘটনার পর থেকে বীরদর্পে এলাকায় ঘুরে বেড়াচ্ছে।

 আহত ব্যক্তির ভাই ফিরোজ আহমদ এই ঘটনায় আজগর আলী প্রকাশ জঙ্গী আজগরসহ সাতজনকে আসামী করে চীপ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে মামলা করেছে। 

 

রাউজানের একটি রেস্তোরায় আয়োজিত সংবাদ সম্মেলনে আহত ব্যক্তির মা মেহেরুনেছা ও মামাতো ভাই মোহাম্মদ অভি খান দাবি করেন তাদের প্রতিবেশি আজগর আলী প্রকাশ জঙ্গী আজগর তাদের পৈত্রিক সম্পত্তি আত্মসাৎ করার চেষ্টা করে আসছিল। এই নিয়ে  সিরাজ প্রতিবাদ করে আসায় ১৩ নভেম্বর জামায়েতে ইসলামীর সমর্থক জঙ্গি আজগর তার চাচাত ভাই সিরাজকে মেরে ফেলতে সন্ত্রাসী লেলিয়ে দেয়।

 

সন্ত্রাসীরা সিরাজকে দৌড়িয়ে ধরে ফেলে এ কিরিচ দিয়ে এলোপতারি কোপাতে থাকে। কয়েকজন তার কুকে, মাথায় চুরি দিয়ে খোঁচা মারে। সন্ত্রাসীরা মৃত ভেবে গুরুতর আহত অবস্থায় নালার কাছে ফেলে গেলে, স্বজনরা এসে তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

 

এই ঘটনায় থানায় মামলা করতে গেলে পুলিশ মামলা নিতে শর্ত জুড়ে দেয়। একারণে তারা থানায় মামলা না করে আদালতে যায়। তারা অভিযোগ করেন হামলার জড়িতরা সকলেই স্থানীয়। তারা এলাকায় বীর দর্পে ঘুরে এখন মামলার বাদিসহ পরিবারের সদস্যদের হুমকি দিয়ে যাচ্ছে। আহত সিরাজ হাসপাতালে এখন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আহতের মামী ফাতেমা বেগম, শাশুড়ি জোসনা আক্তার, চাচাত বোন মারওয়া বেগম, মরিয়াম বেগম, ভাগনি পারভীন আকতার, মামাত ভাই মো. মেহেদী,সাদেক ও আহত ব্যক্তির ছোট্ট শিশু তকদির।


  • VIA
  • মীর আসলাম (রাউজান নিউজ)
  • TAGS



LEAVE A COMMENT

সোশাল মিডিয়া

ক্যালেন্ডার