এমনও দিন গেছে আমি খালি পেটে ঘুমিয়েছি আর অনেক সময় একা একাই কেঁদেছি

এমনও দিন গেছে আমি খালি পেটে ঘুমিয়েছি আর অনেক সময় একা একাই কেঁদেছি

11/16/2022
এমনও দিন গিয়েছে খালি পেটে ঘুমাতে হয়েছে: মিঠুন চক্রবর্তী
admin admin

 

মুহাম্মদ হাবীব উল্লাহ (রাউজান নিউজ): মিঠুন চক্রবর্তী ভারতের শক্তিমান ও জনপ্রিয় অভিনেতা সবারি জানা আর এই অভিনেতা কখনোই চান না যে তার বায়োপিক বানানো হোক। কেন চান না- এরও ব্যাখা দিয়েছেন ‘মহাগুরু’ খ্যাত এই তারকা। সম্প্রতি ‘সারেগামাপা লিটল চ্যাম্পসের মঞ্চে তিনি আসেন আর সেখানে এসেই অভিনেতা জানান, তিনি চান না তার কোনো বায়োপিক কখনো নির্মান করা হোক।

মিঠুন চক্রবর্তী ‘লিটল চ্যাম্পস’-এ ডিস্কো স্পেশাল পর্বে উপস্থিত ছিলেন। এ পর্বে এসে নিজের অভিনয় ক্যারিয়ারের শুরুর দিনগুলোর কথা বলতে গিয়েই খানিকটা অভিমানী হয়ে যান মহাগুরু। স্মৃতিকাতর হয়ে পড়েন। তিনি অবলীলায় বলে যান তার ফেলে আসা কষ্টের দিনগুলোর স্মৃতির কথা।

প্রতিদিন বিনদনের নিত্য নতুন খবর পেতে ভিজিট করুনঃ বিনদনের খবর

এসময় মিঠুন চক্রবর্তী বলেন, নিজের গায়ের রঙের জন্য পদে পদে হেনস্থা হতে হয়েছে আর চূড়ান্ত অসম্মানের মধ্যে দিয়ে যেতে হয়েছে। আমার এমনও দিন গেছে আমি খালি পেটে ঘুমিয়েছি। অনেক সময় একা একাই কেঁদেছি। আমি কখনোই চাইব না, আমি যে কষ্টের মধ্যে দিয়ে গিয়েছি, তা অন্য কেউ ভোগ করুক। এমন অনেক দিন ছিল, আমার আশ্রয় ছিলো ফুটপাথ।

উল্লেখ্য, মিঠুন চক্রবর্তীকে সবশেষ দেখা গিয়েছিল ‘দ্য কাশ্মীর ফাইলস’ ছবিতে। জানা গেছে তার বাংলা সিনেমা ‘প্রজাপতি’ আগামী মাসে মুক্তি পাবে। এ সিনেমায় দেবকে দেখা যাবে মিঠুনের সঙ্গে। এ ছাড়া মমতা শঙ্করও সিনেমাটিতে অভিনয় করেছেন।


  • VIA
  • admin



LEAVE A COMMENT

সোশাল মিডিয়া

ক্যালেন্ডার