ভার্জিনিয়ায় তিন ফুটবলার নিহত হয়েছেন বন্দুক হামলায়

ভার্জিনিয়ায় তিন ফুটবলার নিহত হয়েছেন বন্দুক হামলায়

11/15/2022
যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়ে ৩ ফুটবলারকে গুলি করে হত্যা
admin admin

 

বোরহান উদ্দীন নিয়াজ(রাউজান নিউজ): যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়া অঙ্গরাজ্যের ইউনিভার্সিটি অব ভার্জিনিয়ায় তিন জন নিহত হয়েছেন বন্দুক হামলায়। নিহত তিন জনই বিশ্ববিদ্যালয়ের ফুটবল দলের সদস্য। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুই জন। অন্যদিকে এক জনকে সন্দেহ করে আটক করেছে পুলিশ।

১৫ নভেম্বর (মঙ্গলবার) মার্কিন সংবাদমাধ্যম সিএনএন এর এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে। এই গোলাগুলির ঘটনা ঘটে স্থানীয় সময় রোববার সন্ধ্যায় শিক্ষার্থীদের বহনকারী একটি বাসে।

বন্দুক হামলায় নিহতরা হলেন, দ্বিতীয় বর্ষের ছাত্র ডেভিন চ্যান্ডলার, চতুর্থ বর্ষের ছাত্র ডি'শন পেরি এবং তৃতীয় বর্ষের ছাত্র লাভেল ডেভিস। তাদের মরদেহ পাওয়া গেছে একটি চার্টার বাসের ভেতরে।

স্থানীয় পুলিশের মাধ্যমে বিবিসি জানিয়েছে, বিশ্ববিদ্যালয়ের একটি পার্কিং গ্যারেজে বাসটি নিয়ে যাওয়ার সময় এ হামলার হয়। হামলার পরপরই আটক করা হয়েছে এক সন্দেহভাজনকে এবং তার বিরুদ্ধে হত্যা ও হ্যান্ডগান ব্যবহার করার অভিযোগ আনা হয়েছে।

পুলিশ বলছে, এখন পর্যন্ত জানা যায়নি হামলার সম্ভাব্য কোনো উদ্দেশ্য সম্পর্কে। তদন্ত চালিয়ে যাচ্ছে তারা।

এদিকে সোমবার এই হামলার হওয়ার কারণে ভার্জিনিয়া বিশ্ববিদ্যালয়ের সব ক্লাস বাতিল করা হয়।

স্থানীয় পুলিশ প্রধান টিমোথি লংগো সিনিয়র জানান, সন্দেহভাজন হামলাকারীর নাম ক্রিস্টোফার ডার্নেল জোনস জুনিয়র। একই বিশ্ববিদ্যালয়ের ছাত্র ২২ বছর বয়সী এই যুবকও।

ইউনিভার্সিটি অব ভার্জিনিয়া (ইউভিএ) অ্যাথলেটিক্স ডিরেক্টর কার্লা উইলিয়ামস এক বিবৃতিতে বলেছেন, তিনি একজন মা হিসাবে কষ্ট অনুভব করেন ভুক্তভোগী পরিবারের সদস্যদের জন্য ।

তিনি আরও বলেন, আমরা হারিয়েছি তিনজন প্রতিভাবান এবং উজ্জ্বল যুবককে । আমি তাদের পিতামাতা এবং প্রিয়জনদের জন্য শান্তি, সান্ত্বনা এবং আশার জন্য প্রার্থনা করি।

 





LEAVE A COMMENT

সোশাল মিডিয়া

ক্যালেন্ডার