জাগৃতি সংঘের বিজয়া পুনর্মিলনী অনুষ্ঠান

জাগৃতি সংঘের বিজয়া পুনর্মিলনী অনুষ্ঠান

10/08/2022
উত্তর গুজরা জাগৃতি সংঘের বিজয়া পুনর্মিলনী অনুষ্ঠান
admin admin

 

 যীশু সেন  (রাউজান নিউজ) :

রাউজান উত্তর গুজরাস্থ সেনবাড়ি জাগৃতি সংঘের উদ্যোগে সর্বজনীন শারদীয় দুর্গা পূজা কমিটির আয়োজনে শতবর্ষীয় শ্রীশ্রী রাধামাধব স্মৃতি দুর্গা মন্দিরে বিজয়া পুনর্মিলনী, সংগীতাঞ্জলি পুরস্কার বিতরণী অনুষ্ঠান ৫ অক্টোবর বুধবার সন্ধ্যা ৭ টায় পূজা কমিটির সভাপতি সাবেক ইউপি সদস্য বাবুল সেনের সভাপতিত্বে মন্দির প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়।

এ উপলক্ষে প্রতিযোগিতা, স্মৃতিচারণ ও নৃত্যানুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন বাংলাদেশ সবচেয়ে বড় রিয়ালিটি শো আরটিভি টফি স্টার সার্চ এর চ্যাম্পিয়ন কণ্ঠ শিল্পী মহিমা দেব ত্রয়ী।

অনুষ্ঠানে বক্তারা বলেন, ধর্ম আমাদের শিক্ষা দেয়- উদারতা, মানবিকতা, অসাম্প্রদায়িকতা ও সহিষ্ণুতার। কিন্তু বর্তমানে কিছু মহিষাসুররূপী জনদানবের অত্যাচারে, অনাচারে দুবির্ষহ হয়ে উঠেছে জনজীবন। সেই জনদানবদের হাত থেকে সমাজ, জাতি ও মানুষকে উদ্ধারের জন্য মায়ের এই আসা যাওয়া। তাই আসুন, সঞ্জীবনী শক্তির প্রতীক শ্রীশ্রী মা দুর্গার নিকট প্রার্থনা জানাই সুখী, সুন্দর সমৃদ্ধ সমাজ গড়ে তুলতে জাতি-ধর্ম-নির্বিশেষে ঐক্যবদ্ধ হওয়ার মন্ত্রে উজ্জীবিত হই।

সংস্কৃতি ব্যক্তিত্ত্ব যীশু সেন ও সুজিত সেন চুনকুলু এর যৌথ সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন পূজা কমিটির সাধারণ সম্পাদক রাস বিহারি সেন সিকু। স্বাগত বক্তব্য রাখেন প্রধান সমন্বয়ক পংকজ সেন।

বক্তব্য রাখেন অর্থ সম্পাদক প্রকৌশলী সুমন সেন, সপু দাশ, মিলন সেন, অপু দাশ, রাজন সেন, পল্টু বিশ্বাস, রূপম সেন প্রমুখ।

অনুষ্ঠানে সঙ্গীত ও নৃত্য পরিবেশন করেন শিল্পী মহৎ দেব আপন, দিয়া সেন, পূজা সেন, অন্তি সেন, দীপান্বিতা দাশ, শান্তা দাশ, দুর্জয় দাশ, ঈষা দাশ, অনুষা দাশ প্রমুখ। আরতি প্রতিযোগিতায় প্রথম- তারাপদ সেন ও তার দল, দ্বিতীয়- সঞ্জয় সেন ও তার দল ও তৃতীয়- সৌরভ সেন রিমন ও তার দল। মন্দির প্রতিষ্ঠাতার সভাপতি দীপক সেনসহ বর্তমান ও পূর্বের সভাপতি সাধারণ সম্পাদক ও অর্থ সম্পাদককে শুভেচ্ছা স্মারক ক্রেস্ট প্রদান করা হয়।

মিউজিক্যাল চেয়ার প্রতিযোগিতা (মহিলা বড় : প্রথম- চুমকী সেন, দ্বিতীয়- বৃষ্টি ঘোষ, তৃতীয়া- ত্রপা সেন) (ছোটদের : প্রথম- অদ্রি সেন, দ্বিতীয়- প্রান্তি সেন, তৃতীয়- ¯স্নেহা দে)। মোরগ লড়াই প্রতিযোগিতায় প্রথম- জয় সেন, দ্বিতীয়- অয়ন দে, তৃতীয়- প্রাঙ্গন দাশ। বিস্কুট দৌড় প্রতিযোগিতা প্রথম- অনন্দিতা সেন, দ্বিতীয়- ত্রিবেণী সেন, তৃতীয়- অর্জুন সেন। পিলো পার্সিং প্রতিযোগিতায় প্রথম- চুমকী সেন, দ্বিতীয়- প্রান্তি সেন, তৃতীয়- সুমি সেন। সকল বিজয়ীকে ক্রেস্ট প্রদান করা হয়।


  • VIA
  • admin
  • TAGS



LEAVE A COMMENT

সোশাল মিডিয়া

ক্যালেন্ডার