২১ জানুয়ারি ছাত্রসেনা প্রতিষ্ঠা বার্ষিকী সফল করার লক্ষ্যে প্রস্তুতি সভা অনুষ্ঠিত

63

নিজস্ব প্রতিবেদক ♦

২১ জানুয়ারি ছাত্রসেনা প্রতিষ্ঠা বার্ষিকী সফল করার লক্ষ্যে প্রস্তুতি সভা অনুষ্ঠিত।বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা চট্টগ্রাম উত্তর জেলার প্রস্তুতি-সভা গত ১০ জানুয়ারী বিকালে সংগঠনের অস্থায়ী কার্যালয়ে ছাত্রসেনা চট্টগ্রাম উত্তরের জেলার সভাপতি ছাত্রনেতা মুহাম্মদ সরওয়ার উদ্দীন চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুহাম্মদ মফিজুর রহমানের পরিচালনায় অনুষ্ঠিত হয়। সভায় বক্তারা বলেন, ১৯৮০ সালে ২১ জানুয়ারী প্রতিষ্ঠা হয় অহিংস ছাত্র রাজনীতির মডেল বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা। কুরআন-সুন্নাহ আলোকে ইসলামী সমাজ ব্যবস্থা প্রতিষ্ঠার লক্ষে কাজ করে যাচ্ছে এই সংগঠন। যেই সংগঠন এদেশের ছাত্র সমাজের নিরাপত্তা নিশ্চিত করতে পারে।

সংগ্রাম,ঐতিহ্য ও সাফল্যের ৩৯ তম ছাত্রসেনার প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ছাত্রসমাবেশ সফল করার আহবান

২১ জানুয়ারী সংগঠনের ৩৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে হাটাজারী পৌরসভাস্থ অদুদিয়া ফাযিল মাদ্রাসার মাঠে বিশাল ছাত্র সমাবেশ সফল করার আহবান জানান বক্তারা। ছাত্রসমাবেশ ও বর্ণাঢ্য র‌্যালী সফল করার লক্ষ্য মুহাম্মাদ মুফিজুর রহমান কে আহবায়ক, মুহাম্মদ সাহেদুল আলম কে যুগ্ম আহবায়ক, মুহাম্মাদ মিনহাজ উদ্দীন সিদ্দিকী কে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট প্রস্তুতি কমিটি গঠন করা হয়।

এতে বক্তব্য রাখেন সংগঠনের সহ-সভাপতি মাওলানা সাইফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক কে.এম.আজাদ রানা, শিক্ষা ও প্রশিক্ষণ সম্পাদক মাওলানা শাহাদাত রেজা, দাওয়াহ বিষয়ক সম্পাদক মুহাম্মাদ মিনহাজ উদ্দীন সিদ্দিকী, প্রচার সম্পাদক মনির আহমদ, দপ্তর সম্পাদক সাহেদুল আলম, ছাত্রকল্যাণ সম্পাদ শফিউল আলম, নির্বাহী সদস্য রবিউল হোসেন সুমন, জয়নাল আবেদীন জাবেদ,মুহাম্মদ সোহেল তালুকদার,আবদুল খালেক, মহিউদ্দীন, আবদুল্লাহ আল ফারুক, মোশারফ হোসেন, শফিউল আকবর,এনামুল হক মুন্না,এরশাদ চৌঃ প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here