হেল্প ফাউন্ডেশন অব বাংলাদেশ’র বিনামূল্যে চিকিৎসা সেবা কর্মসূচি অনুষ্টিত

209
নিজস্ব প্রতিবেদক ♦
চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার দক্ষিণ রাজানগর ধামাইরহাটে হেল্প ফাউন্ডেশন অব বাংলাদেশ’র বিনামূল্যে চিকিৎসা সেবা কর্মসূচি অনুষ্টিত হয়েছে হয়েছে”
গত ১২ই ফেব্রুয়ারী মঙ্গলবার পীরে কামেল হরতুলহাজ্ব আল্লামা শাহ ছুফি সৈয়দ কলিমুল্লাহ্ শাহ্ (রাঃ) উনার ৯০ তম ওরশ শরীফ ও উনার একমাত্র শাহাজাদা হযরতুল আলহাজ্ব আল্লামা শাহাদাত হোসাইন (রহঃ) উনার ২য় বার্ষিকী সালানা ওরশ শরীফ উপলক্ষ্যে আয়োজিত ক্যাম্পে এলাকার পাঁচশতের অধিক শিশু যুবক, পুরুষ ও মহিলা রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ব্লাড গ্রুপ নির্ণয় করা হয়।
চিকিৎসা ক্যাম্পে চিকিৎসা সেবা প্রদান করেন হেল্প ফাউন্ডেশন’র সচিব ও কে-লিংক ইন্টারন্যাশনাল লিমিটেড এর সহকারী চিকিৎসক (মেডিসিন) ডাঃ মুহাম্মদ রফিক বিন সালাম, চট্টগ্রাম মেডিকেল সেন্টারের মেডিক্যাল অফিসার ডাঃ মোস্তাক আহমদ ইমন ও ইউ এস টি সি এর ইন্টার্রশীপ ডাঃ সামাইয়া বিনতে শফি।
সৈয়্যদ বাড়ী দরবার শরীফের সাজ্জাদানশীন আজিজুল মোস্তফা বলেন, এমন কিছু গরীব দুঃস্থ লোক আছে যারা টাকার অভাবে ডাক্তার দেখাতে পারে না, ডাক্তারের কাছে গেলেও অনেক সময় ডাক্তারের অতিরিক্ত ফি এর কারণে তাদের আর ওষুধ কেনার সামর্থ্য থাকে না, তাই আমরা ওরশের নাম দিয়ে বর্তমানে যে শরীয়ত বিরুধী কার্যক্রম হচ্ছে তা থেকে বিরত থেকে ঈছালে সাওয়াবের উদ্দেশ্যে হেল্প ফাউন্ডেশন’র উদ্যোগে এই যুগ উপযোগী অনুষ্ঠানের আয়োজন করেছি।
সকালে পবিত্র মাজার শরীফ জিয়াতরের মাধ্যমে শুরু হয় উক্ত কর্মসূচি সন্ধ্যা পর্যন্ত চলে। কর্মসূচীতে এলাকার শত শত জনসাধারণ, আগত মেহামানবৃন্দ, সাংবাদিক, ডাক্তারসহ অত্র ফাউন্ডেশন’র সিনিয়র কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
বিএম/মীর অাসলাম/কমরুল ইসলাম বাবু/অামির হামজা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here