হাটহাজারী শশুর বাড়িতে অমানবিক নির্যাতনের শিকার হলেন রাউজানের মেয়ে জান্নাতুল নাঈমা

181

অামির হামজা (রাউজান নিউজ)♦ হাটহাজারী শশুর বাড়িতে অমানবিক নির্যাতনের শিকার হলেন রাউজানের মেয়ে জান্নাতুল নাঈমা।

চট্টগ্রামের হাটহাজারীতে এক গৃহবধূকে নির্যাতন করে হত্যার অভিযোগ উঠেছে। নিহত সেই গৃহবধূ স্থানীয় ফারুক আহমদের পুত্র প্রবাসী মো. ফোরহানের স্ত্রী জান্নাতুল নাঈমা (২০)।

গতকাল (৬-জুলাই) শনিবার হাটহাজারী পৌরসভার মেহেদী পাড়ার রাজ মেহেদীর বাড়ি এলাকায় এই ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, ১৬ মাস পূর্বে রাউজান উপজেলার চিকদার ইউনিয়নের প্রবাসী সোলাইমানের কন্যা জান্নাতুল নাঈমার সাথে হাটহাজারীর ফারুক আহমদের পুত্র প্রবাসী ফোরকানের বিবাহ হয়।

এরই মধ্যে ৫ মাস পূর্বে তাদের একটি পুত্র সন্তান জন্মগ্রহণ করে। বিয়ের পর থেকে নাঈমাকে শ্বশুর বাড়ির লোকজন নির্যাতন করে বলে বাপের বাড়ির লোকজনের অভিযোগ করেন।

গতকাল শনিবার অসুস্থতার কথা বলে শ্বশুর-শাশুড়ি নাঈমাকে পৌরসভার একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে নিহতের স্বজনেরা হাসপাতালে এসে পুলিশকে খবর দেয়। পুলিশ এসে সুরতহাল প্রতিবেদন তৈরি করে লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল হাসপাতালের মর্গে প্রেরণ করে।

এসময় নিহতের শ্বশুর ফারুক আহমদ, শাশুড়ি স্বর্ণা বেগম ও ননদ উম্মে হাবিবাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে থানায় নিয়ে যায়।

একাদিক সুত্রে, বিয়ের পর থেকে জান্নাতুল নাঈমাকে
তার শ্বশুর-শাশুড়ি নানাভাবে নির্যাতন করে আসছিল। একসময় নির্যাতন সহ্য করতে না পেরে সে রাউজান  বাপের বাড়ি চলে আসে। পরে শ্বশুর পক্ষের লোকজন মুচলেকা দিয়ে তাকে অাবারোও ফিরিয়ে নিয়ে যায়।  কিন্তু তারা অাবারোও তাকে নির্যাতন করে। এবং হত্যা করা হয়েছে বলে দাবি জানান।

এব্যাপারে জিজ্ঞাসাবাদের জন্য থানা পুলিশ নিহতের শ্বশুর, শাশুড়ি ও ননদকে আটক করেছে।

রাউজান নিউজ/অামির হামজা.বার্তা বিভাগ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here