সড়কের উপর বন্যার পানি প্রবাহিত: রাউজানে চাঁদের ছিল ভরসা যাত্রীদের

72

প্রদীপ শীল (রাউজান নিউজ)♦ সড়কের উপর বন্যার পানি প্রবাহিত: রাউজানে চাঁদের ছিল ভরসা যাত্রীদের। চট্টগ্রাম-রাঙ্গামাটি সড়কের উপর দিয়ে বন্যার পানি প্রবাহিত হওয়ায় দু’পাল্লার যানবাহন বন্ধ হয়ে পড়েছে। যাত্রীবাহী বাস চলাচল বন্ধ থাকায় চরম দুর্ভোগে পড়তে হয়েছে সাধারণ মানুষকে। তারা বিকল্প বাহন হিসাবে চাঁদের গাড়িতে করে নিজ নিজ গন্তব্য স্থানে পৌঁছাতে দেখা যায়। তবে তাদের দিতে হয় চড়া ভাড়া।

জানা যায়, সারা দেশে টানা ভারী বৃষ্টিপাত হলে রাউজানসহ পুরো চট্টগ্রামে বন্যা সৃষ্টি হয়। এছাড়া রাউজনে বন্যা পরিস্থিতি চরম অবনতি হয়েছে। ডাবুয়া খাল, সর্তা খাল ভাঙ্গেনর কবলে পড়লে উচু ও নিচু এলাকা প্লাবিত হয়। এলাকার বিভিন্ন এলাকার সড়ক গুলো পানির নিচে তলিয়ে যায়।

প্রবল স্রোতে সড়কের ব্যাপক ক্ষয়ক্ষতি র খবর পাওয়া গেছে। বিশেষ করে চিকদাইর, ডাবুয়া, হলদিয়া, নোয়াজিষপুর, গহিরা ও বিনাজুরী ইউনিয়নে ক্ষয়ক্ষতির পরিমান পরিমার ব্যাপক বলে জানিয়েন উপজেলা প্রকল্প কর্মকর্তা নিয়াজ মোরশেদ।

সারা দিন বিভিন্ন সড়কের উপর দিয়ে পানি প্রবাহিত হওয়ায় যোগাযোগ ব্যবস্থা অনেকটা অচল ছিল। সন্ধ্যার পর অবশ্যই যোগাযোগ ব্যবস্থা স্বভাবিক হয়।

রাউজান নিউজ/অামির হামজা.বার্তা বিভাগ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here