সেইভ দ্য ন্যাচার রাঙ্গামাটি জেলার সাংগঠনিক সম্পাদক হলেন-আনোয়ার

37

রাঙ্গামাটি প্রতিনিধি ♦ সেইভ দ্য ন্যাচার রাঙ্গামাটি জেলার সাংগঠনিক সম্পাদক হলেন-আনোয়ার। গত (১১-মে) মঙ্গলবার পার্বত্য জেলা রাঙ্গামাটির প্রত্যন্ত অঞ্চলগুলোতে সংগঠনের কার্যক্রম বাড়ানোর লক্ষ্যে পরিবেশ প্রকৃতি, জীব বৈচিত্র্য, জলবায়ু পরিবর্তন ও বন্য প্রাণী সু-রক্ষায় রাঙ্গামাটির উদীয়মান তরুণ সংগঠক মোঃ ফজলুল করিমকে সভাপতি ও প্রকৌশলী সাবিক হোসেন তানিমকে সাধারন সম্পাদক করে সেইভ দ্য নেচার অব বাংলাদেশ এর রাঙ্গামাটি জেলা শাখার ১০১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

সেইভ দ্য ন্যাচার অব বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান এ,এন,এম মনজু হাসান ও জেনারেল সেক্রেটারী এম আব্দুল হক হিরন স্বাক্ষরিত রাঙ্গামাটি জেলা কমিটির অনুমোদন কমিটির মাধ্যমে এসব তথ্য পাওয়া যায়।

এতে অন্যান্যদের মধ্যে সাংগঠনিক সম্পাদক এর দায়িত্বে আছেন জেলার কাপ্তাই উপজেলার রাইখালী ইউনিয়নের তরুন রাজনীতিবিদ জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য মোঃ আনোয়ার।

এ বিষয়ে সেইভ দ্য ন্যাচার রাঙ্গামাটি জেলার সাংগঠনিক সম্পাদক মোঃ আনোয়ার জানান, আমাকে সেইভ দ্য ন্যাচার রাঙ্গামাটি জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক করায় তিনি কেন্দ্রীয় কমিটির সভাপতি, সম্পাদক ও জেলা কমিটির সভাপতি সম্পাদক কে ধন্যবাদ জানান, এবং প্রত্যন্ত পাহাড়ি অঞ্চলের বিভিন্ন শ্রেণী পেশার মানুষদের সাথে নিয়ে কাজ করবেন বলে আশ্বাষ প্রদান করেন ও সকলকে এগিয়ে আসার জন্য আহবান জানান তিনি।

রাউজান নিউজ/অামির হামজা.বার্তা বিভাগ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here