সিফাত উল্লাহ’র সর্বোচ্চ শাস্তির দাবিতে মানববন্ধন

240

সানজানা শ্রুতি (সংবাদদাতা) ♦ সিফাত উল্লাহ’র সর্বোচ্চ শাস্তির দাবিতে মানববন্ধন।ইসলাম ধর্মের অবমাননা ও কটূক্তি করায় প্রবাসী বাংলাদেশি সিফাত উল্লাহ’র সর্বোচ্চ শাস্তির দাবিতে মানববন্ধন করে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) শিক্ষার্থীরা। বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টায় কেন্দ্রীয় গ্রন্থাগারের সামনে তারা এ কর্মসূচি পালন করেন।

মানববন্ধনে শিক্ষার্থীরা বলেন, মুসলমানেরা মহানবী (সা.) ও আল্লাহপাককে সর্বোচ্চ স্থান দেয়। কোরআন আমাদের সর্বোচ্চ আস্থার জায়গা। সিফাত উল্লাহ সর্বশ্রেষ্ঠ গ্রন্থ ও মহানবী (সা.) নিয়ে কটূক্তি করেছে। সে মুসলমানদের কলিজায় আঘাত দিয়েছে। এটা তৌহিদী জনতা মানবে না। প্রয়োজনে আন্তর্জাতিক ট্রাইব্যুনাল গঠন করে তাকে দেশে ফিরিয়ে এনে প্রকাশ্যে শাস্তি দিতে হবে।

শিক্ষার্থীরা আরও বলেন, বিভিন্ন সময় নাস্তিকরা ধর্ম নিয়ে আমাদের নবীকে নিয়ে কটুক্তি করে কিন্তু সরকার এদের বিরুদ্ধে কোন ব্যবস্থা নিচ্ছে না। যাতে করে বারার এ ঘটনার পুনরাবৃত্তি হচ্ছে। আমরা সিফাত উল্লাহর সর্বোচ্চ শাস্তির দাবি জানাচ্ছি।

শিক্ষার্থীদের এ মানববন্ধনে বিশ্ববিদ্যালয় শাখা ইসলামী শাসনতন্ত্র (ইশা) ছাত্র আন্দোলন নেতাকর্মীরাও একাত্মতা প্রকাশ করেন। মানববন্ধনে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের প্রায় শতাধিক শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

রাউজান নিউজ/অামির হামজা. বার্তা বিভাগ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here