রাউজান নিউজ

সিডিউল ঘোষনা না হলেও আগাম নির্বাচনী প্রচারণায় জমির উদ্দিন পারভেজ

মীর আসলাম (রাউজাননিউজ).

রাউজান পৌরসভার সিডিউল ঘোষনা না হলেও গত প্রায় এক মাস ধরে নিজের পক্ষে জনমত সৃষ্টি করতে মাঠে আছেন বর্তমান পৌরসভার প্যানেল মেয়র উপজেলা যুবলীগ সভাপতি জমির উদ্দিন পারভেজ। গত সাত মাস ধরে করোনার বিরুদ্ধে মানবিক সহায়তা নিয়ে মাঠে থাকা এই যোদ্ধা মেয়র নির্বাচনের লক্ষ্য নিয়ে গত প্রায় দুই মাস যাবত বিভিন্ন শ্রেণি পেশার মানুষের সাথে মতবিনিময় সভা করছেন। তিনি স্থানীয় সামাজিক সংগঠন,পৌরসভার বিভিন্ন শ্রেণি পেশার মানুষের সাথে রাতদিন সভা সমাবেশ করে চলেছেন।

নানা ইস্যুতে অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে উপস্থিত হয়ে নির্বাচনে ঐক্যবদ্ধ থাকার আহŸান জানাচ্ছেন। বিভিন্ন এলাকার অনাথ আশ্রম, এতিমখানায় অনুদান দিচ্ছেন, পাঠাচ্ছেন খাবার। গরীব অসহায় ছিন্নমুল পরিবারে ঘর করে দিচ্ছেন। মসজিদ, মন্দির সংষ্কার ও নির্মাণে অর্থ সহায়তা দিচ্ছেন। মেয়র পদে নির্বাচন করার ঘোষনা দেয়া পারভেজকে ইতিমধ্যে বিভিন্ন সংগঠন সমর্থন দিয়েছেন। ওসব সংগঠনের নেতৃবৃন্দ স্ব উদ্যোগে সভাসমাবেশ করে তার পক্ষে সমর্থনের কথা জানিয়েছেন। সম্প্রতিক সময়ে অনুষ্ঠিত সমাবেশ সমূহে দেখা গেছে যুবলীগের এই নেতার পক্ষে জোড়ালো অবস্থান নিয়েছেন রাউজান উপজেলা আওয়ামীলীগ,যুবলীগ, ছাত্রীলীগের বিভিন্নস্তরের নেতাকর্মী। তারা পারভেজের পক্ষে প্রচারণায় সকাল সন্ধ্যা তার সাথে থাকছেন। সভা সমাবেশে মেয়র পদে পারভেজকে যোগ্য প্রার্থী হিসাবে তার ত্যাগ ও কর্মদক্ষতার চিত্র তুলে ধরে বক্তব্য রাখছেন উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আনোয়ারুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক জানে আলম জনি, পৌরসভা আওয়ামীলীগের সভাপতি নজরুল ইসলাম চৌধুরী, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম শাহজাহান, রাউজান উপজেলা পূজা উদাযাপন পরিষদের সভাপতি প্রিয়োতোষ চৌধুরী, সাধারণ সম্পাদক সুমন দে,চট্টগ্রাম-রাঙ্গামাটি মোটর মালিক সমিতির সভাপতি সৈয়দ হোসেন কোম্পানী, বাস-মিনি বাস ও ট্রাক মালিক শ্রমিক নেতা আজিজুল হক কোম্পানী, মোহাম্মদ ইউনুচ, উপজেলা ছাত্রলীগের সভাপতি জিল্লুর রহমান মাসুদ, পৌরসভা যুবলীগের সভাপতি হাসান মোহাম্মদ রাসেল, সাধারণ সম্পাদক জিয়াউল হক রোকন, ছাত্রলীগের সভাপতি অনুপ চক্রবর্তী, সাধারণ সম্পাদক মোহাম্মদ অসিফসহ দলের বিভিন্নস্তরের নেতাকর্মী। তার প্রচারণায় উপস্থিত থেকে এলাকার সভা সমাবেশে সর্বসাধারণের উদ্দেশ্যে বক্তব্য রাখতে গিয়ে দৃঢ় কন্ঠে ঘোষনা করেছেন যুবলীগের সভাপতি পারভেজ এলাকার সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরীর সমর্থিত আসন্ন পৌর নির্বাচনে মেয়র প্রার্থী। তিনি নৌকা প্রতিক নিয়েই নির্বাচন করবেন।


এলাকার জনসাধারণের সাথে কথা বলে জানা যায়, জমির উদ্দিন পারভেজ সাংসদের অত্যান্ত আস্তাভাজন রাজনৈতিক। রাউজানের প্রায় সভা সমাবেশে সাংসদ নিজের পাশে রাখেন পারভেজকে। একারণে উপজেলার সর্বস্তরের মানুষ মনে করছেন মেয়র পদে নৌকার প্রার্থী হিসাবে পারভেজই মনোনয়ন পাবেন।
খবর নিয়ে জানা যায়, গত এক মাসে সম্ভাব্য প্রার্থী পারভেজ মতবিনিময় করেছেন মাদরাসা, স্কুল কলেজের শিক্ষক নেতৃবৃন্দ, ইমাম মোয়াজ্জিন,পরিবহন নেতা শ্রমিক, মন্দির মঠের পুরোহিতদের সাথে। বিভিন্ন কর্মসূচিতে তিনি উপস্থিত হয়ে দুস্থদের মাঝে বিতরণ করছেন খাদ্য,কাপড়। অনুদান দিচ্ছেন সমজিদ,মন্দিরসহ সামজিক প্রতিষ্ঠান সমূহে। রাত দিন পৌর এলাকায় চষে বেরিয়ে চলা সম্ভাব্য এই মেয়র প্রার্থী বলেছেন তিনি ছাত্রলীগ,যুবলীগ করতে গিতে গিয়ে একাধিকার বার গুলিবিদ্ধ হয়ে জীবন মৃত্যুর শংকায় ছিলেন।

জীবন মরণ যুদ্ধে থাকা অবস্থায় তাকে দেখতে এসেছিলেন প্রধান প্রধানমন্ত্রী তৎকালিন বিরোধী দলীয় নেত্রী মানবতার মা শেখ হাসিনা। ৯৬ সাল থেকে এবিএম ফজলে করিম চৌধুরীর সাথে থেকে উন্নয়ন ও মানুষের কল্যাণে কাজ আসছেন বলে জানিয়ে তিনি বলেন মেয়র পদে নির্বাচন করে পৌরবাসীর সেবায় নিজকে ত্যাগের মহিমায় বিলিয়ে দিতে চাই। আমার এই বক্তব্য নাগরিকদের কাছে পৌঁছে দিতে আগাম প্রচারণায় নেমেছি। তিনি আরো বলেন দেশের উপজেলা পর্যায়ে আমিই একমাত্র রাজনৈতিক কর্মী, মাননীয় প্রধানমন্ত্রীর হাত থেকে সামাজিক কাজ করে তিন বার শ্রেষ্ঠত্বে পুরষ্কার নিয়েছি। আমি দৃঢ় ভাবে বিশ্বাস করি, দলের মনোনয়ন বোর্ড আমার ত্যাগ ও কর্মকাÐ পর্যালোচনা করে পৌরসভার নির্বাচনে মেয়র পদে লড়তে নৌকা প্রতিক আমাকে দেবেন।

raozannews

Add comment

Follow us

Don't be shy, get in touch. We love meeting interesting people and making new friends.

নামাজের সময়সূচী

    চট্রগ্রাম
    Tuesday, 24th November, 2020
    SalatTime
    Fajr5:00 AM
    Sunrise6:19 AM
    Zuhr11:45 AM
    Asr2:50 PM
    Magrib5:11 PM
    Isha6:30 PM

এ বি এম ফজলে করিম চৌধুরী এমপি এর উদ্যোগ সমগ্র রাউজানে ৪ লক্ষ ৫০ হাজার ফলজ চারা রোপন কর্মসূচী

ভয়াবহ আগুন থেকে রক্ষা পেল রাউজানে তাপ বিদ্যুৎ কেন্দ্রে

Most popular

Social Media