সামিমুল ইসলাম চৌধুরী সামু নন্দীপাড়া এম.এম. বালিকা বিদ্যালয়ের সভাপতি মনোনীত

69

প্রদীপ শীল.(রাউজান নিউজ)🌏 

“রাউজান পৌরসভার কাউন্সিলর তরুণ আওয়ামীলীগ নেতা সামিমুল ইসলাম চৌধুরী সামু নন্দীপাড়া এম.এম. বালিকা বিদ্যালয়ের সভাপতি মনোনীত’

রাউজান পৌরসভার কাউন্সিলর তরুণ আওয়ামীলীগ নেতা সামিমুল ইসলাম চৌধুরী সামু নন্দীপাড়া এম.এম. বালিকা বিদ্যালয়ের সভাপতি মনোনীত হয়েছেন।

গত ৪ সেপ্টেম্বর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড চট্টগ্রাম মূলে এই নিয়োগ প্রদান করা হয়। উল্লেখ্য যে, সামিমুল ইসলাম ৫ম বারের মতো পরিচালনা পরিষদের সভাপতি মনোনীত হয়।

উল্লেখ্য যে, সামিমুল ইসলাম ৫ম বারের মতো পরিচালনা পরিষদের সভাপতি মনোনীত হয়। তিনি
রাউজান পৌরসভার কাউন্সিলর হিসানে পাচঁ বছর পৌরসভার কাউন্সিলরের দাহিত্ব পালন করেন।

তরুণ আওয়ামীলীগ নেতা সামিমুল ইসলাম চৌধুরী সামু নন্দীপাড়া এম.এম. বালিকা বিদ্যালয়ের সভাপতি মনোনীত হয়েছেন স্থনীয় শিক্ষানুরাগীদের সমর্থনে। ৪ সেপ্টেম্বর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড চট্টগ্রাম মূলে এই নিয়োগ প্রদান করা হয়।

উল্লেখ্য যে, সামিমুল ইসলাম ৫ম বারের মতো পরিচালনা পরিষদের সভাপতি মনোনীত হয়। এছাড়া তিনি সমাজ সেবাই ব্রত থেকে এলাকার উন্নয়নে ব্যাপক অবদান রাখে। তিনি রাউজানের সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরীর একনিষ্ঠ কর্মী হিসাবে সমস্যা ও সমাধানে ভূমিকা রাখেন।

জানা যায়, সামিমুল ইসলাম স্থানীয় সামাজিক সাংস্কৃতিক ও ধর্মীয় সংগঠনের সাথে কাজ করছেন। সামিমুল ইসলাম চৌধুরী নন্দীপাড়া বালিকা উচ্চ বিদ্যালয়ের সভাপতি নির্বাচিত হওয়ায় অভিনন্দন জানিয়েছেন এলাকার বিভিন্ন প্রতিষ্ঠান।

রাউজান নিউজ.আমির হামজা.বার্তা বিভাগ  

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here