শরীফ পাড়ায় আবদুল শুক্কুর এর স্মৃতি স্মরণে অলিম্পিক ফুটবল টুর্ণামেন্ট’র ফাইনাল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

45
শরীফ পাড়ায় মরহুম আবদুল শুক্কুর এর স্মৃতি স্মরণে অলিম্পিক ফুটবল টুর্ণামেন্ট’র প্রধান অতিথির বক্তব্য রাখেন রাউজান পৌরসভা আওয়ামী যুব লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. আবু ছালেক।

মো.হাবিবুর রহমান.রাউজান নিউজ:রীফ পাড়ায় আবদুল শুক্কুর এর স্মৃতি স্মরণে অলিম্পিক ফুটবল টুর্ণামেন্ট’র ফাইনাল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত। রাউজান পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডস্থ শরীফ পাড়ায় মরহুম আবদুল শুক্কুর এর স্মৃতি স্মরণে অলিম্পিক ফুটবল টুর্ণামেন্ট’র ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (০৬ ডিসেম্বর) বিকাল ৪টায় শরীফ পাড়া খেলোয়াড় সমিতির আয়োজনে অনুষ্ঠিত ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাউজান পৌরসভা আওয়ামী যুব লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. আবু ছালেক। উদ্বোধক ছিলেন রাউজান পৌর আওয়ামীলীগের কৃষি বিষয়ক সম্পাদক মো. এখতেয়ার উদ্দিন। রাউজান পৌরসভার ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী যুব লীগের সাধারণ সম্পাদক হাবিব সেকান্দরের সভাপতিত্বে ও মো. রাশেদ’র সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন পৌর আওয়ামী যুব লীগের কৃষি বিষয়ক সম্পাদক মো. কুতুব উদ্দিন।

এসময় উপস্থিত ছিলেন মো. ইরফান হোসেন রানা, মো. হারুন, মো.জনি, মো. রাব্বি, জাহেদ, মিজান, আজিজুল, সোহেল, একরাম, মহিউদ্দিন, ফারুক, সাহেদসহ আরো অনেকে। ফাইনাল খেলায় প্রতিদ্বন্বিতা করেন হাসান মাহমুদ ফুটবল একাদশ বানাম মাওলানা আবদুল হালিম স্মৃতি সংসদ। দু’লের হাড্ড-হাড্ডি লড়াইয়ের পর ট্রাইবেকারে আব্দুল হালিশ স্মৃতি সংসদ জয় লাভ করেন। জাতীয় সংগীত পরিবেশন ও শান্তির পায়রা উড়ানোর মধ্য দিয়ে শুরু হয় অনুষ্ঠানিকতা। চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলকে প্রাইজমানি প্রদান করা হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি রাউজান পৌরসভা আওয়ামী যুব লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. আবু ছালেকের পক্ষ থেকে খেলোয়াড়দের মাঝে উন্নতমানের জার্সি প্রদান করা হয়।

**আপনার যেকোনো সংবাদ ও বিজ্ঞাপন রাউজান নিউজে প্রচার করতে আমাদের বার্তা সম্পাদক-আমির হামজা সাথে য়োগাযোগ করতে পারেন-০১৫৫৯-৬৩৩০৮০*বার্তা সম্পাদক আমির হামজা*** 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here