রাজস্থলীতে স্থানীয় পর্যায়ে টেকসই উন্নয়ন বিষয়ক দিনব্যাপী কর্মশালা

67

মোঃ কাইয়ুম হোসেন মিরাজ, (রাজস্থলী) প্রতিনিধি♦ রাজস্থলীতে স্থানীয় পর্যায়ে টেকসই উন্নয়ন বিষয়ক দিনব্যাপী কর্মশালা।  রাঙ্গামাটির রাজস্থলী উপজেলা প্রশাসন এর আয়োজনে (২৯ -মে) বুধবার সকালে উপজেলা গণমিলনায়তনে স্থানীয় পর্যায়ে টেকসই উন্নয়ন অভীষ্ট (এসডিজি) বাস্তবায়ন বিষয়ক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত হয়।

রতন বড়ুয়ার সঞ্চালনায় এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ শেখ ছাদেক। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান উবাচ মারমা,বিশেষ অতিথি ছিলেন,সাবেক উপজেলা চেয়ারম্যান উথিনসিন মারমা,ভাইসচেয়ারম্যান অংনুচিং মারমা,উচসিং মারমা,রাজস্থলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস,এম মাহবুবুল আলম,কৃষি কর্মকর্তা হাসিবুল হাসান,মৎস কর্মকর্তা সঞ্জয় দেবনাথ,স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ রুইহ্লা অং মারমা,নির্বাচন অফিসার উৎপল বড়ুয়া সহ স্থানীয়,সামাজীক ও রাজনৈক ব্যাক্তিরা।

এসময় উপজেলা নির্বাহী অফিসার মোঃ শেখ ছাদেক বলেন, রাজস্থলী উপজেলায় শিক্ষা, চিকিৎসা, সহ সকল ক্ষেত্রে জনসচেতনতা বৃদ্ধি করণ এবং জলবায়ু পরিবর্তন ও এর প্রভাব মোকাবেলায় জরুরী কর্মব্যবস্থা গ্রহন সহ, সবার জন্য সরকারি সেবা নিশ্চিত করতে সকলের সহযোগীতা কামনা করেন তিনি।

পরে উপস্থিত সকলদের নিয়ে ৪টি গ্রুপ করে পরামর্শ নেয়ার ব্যাবস্থা করা হয়।এতে সবাই রাজস্থলী উপজেলার সকল বিভাগের সেবামুলক কাজ গুলোকে আরো এগিয়ে নিয়ে জাওয়ার লক্ষে তাদের নিজস্ব মতামত প্রদান করেন।

রাউজান নিউজ/অামির হামজা.বার্তা বিভাগ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here