রাউজান নিউজ

রাউজান স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের ৩য় বর্ষপূর্তি উপলক্ষে শিক্ষা সামগ্রী বিতরণ, শিক্ষাবৃত্তি ও সন্মাননা প্রদান

নিজস্ব প্রতিবেদক.রাউজান নিউজ: রাউজান স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের ৩য় বর্ষপূর্তি উপলক্ষে শিক্ষা সামগ্রী বিতরণ, শিক্ষাবৃত্তি ও সন্মাননা প্রদান। মানবিক টানে, সামাজিক উন্নয়নে আমরা এই স্লোগান নিয়ে এগিয়ে চলা রাউজান স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের ৩য় বর্ষপূর্তি অনুষ্ঠান নানা আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে।
গত ১০ জানুয়ারী প্রতিষ্ঠাবার্ষিকীর দিনব্যাপী কর্মসূচির মধ্যে ছিলো বর্ণাঢ্য শোভাযাত্রা, মাস্ক বিতরণ, থ্যালাসেমিয়া বিষয়ক সেমিনার, স্বেচ্ছাসেবী কর্মশালা, ক্যালেন্ডার উন্মোচন, শিক্ষা সামগ্রী ও শিক্ষাবৃত্তি প্রদান,কোরআন শরীফ বিতরণ, বিভিন্ন সংগঠনকে সংগঠন সম্মাননা প্রদান, কেক কাটা ও আলোচনা সভা।
উপজেলার পাহাড়তলী ইউনিয়নের ব্রাদার্স কনভেনশন হলে আয়োজিত অনুষ্ঠানে সংগঠনের সভাপতি রুদ্র আচার্য্যর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ৯নং পাহাড়তলী ইউপি চেয়ারম্যান মোঃ রোকন উদ্দীন। প্রধান আলোচক ছিলেন ঢাকা প্রেস ক্লাবের সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মনোয়ার হোসেন, বিশেষ অতিথি ছিলেন রাউজান সাহিত্য পরিষদের সাধারণ সম্পাদক সাংবাদিক নেজাম উদ্দিন রানা, ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স কোং লিমিটেড দক্ষিণ রাউজান জোন প্রধান মোঃআবুল কাশেম হিরু, ব্রাদার্স কনভেনশন হলের স্বত্তাধিকারী হাজি আমিনুল হক।
মোহাম্মদ নাছির উদ্দীনের সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন তনয় আচার্য্য ও পিয়া চাকমা। সংগঠনের এডমিনদের মধ্যে উপস্থিত ছিলেন দৌলত ইকবাল, রাফি কায়সার, সাগর দাশ,আমিনুল ইসলাম, ছৈয়্যদ আসিফ রানা।
আরোও উপস্থিত ছিল সংগঠনের সদস্য – সৌমেন চৌধুরী, সাইদুল ইসলাম, অলক,সাজ্জাদ সৌরভ, শুভ বড়ুয়া, জুয়েল শিকদার, নাঈম টিপু, মোঃ রাফি,রিটু সেন,গৌপিজিৎ,রানভির,অজয়,মিজান,বাপ্পা,ইমরান। অনুষ্ঠানে সিটিজি ব্লাড ব্যাংকের এডমিন খালেদ হাসান ও কো- এডমিন হাসান মুরাদসহ প্রায় অর্ধ শতাধিক সংগঠনের এডমিন ও স্বেচ্ছাসেবকগণ উপস্থিত ছিলেন।
প্রতিষ্টা বার্ষিকী উপলক্ষে ব্রাদার্স কনভেনশন হল থেকে এক বর্ণাঢ্য শোভাযাত্রা চট্টগ্রাম-কাপ্তাই সড়কের পাহাড়তলী এলাকা প্রদক্ষিণ শেষে অনুষ্ঠানস্থলে গিয়ে শেষ হয়। ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ১৫ জনকে শিক্ষাসামগ্রী প্রদান, চারজন শিক্ষার্থীকে শিক্ষাবৃত্তি প্রদান, ৫টা হেফজখানায় পবিত্র কোরআন শরীফ প্রদান এবং মানবসেবামুলক কাজে অবদান রাখায় ৫০টি সংগঠনকে সম্মাননা প্রদান করা হয়। পরে কেক কেটে সংগঠনের ৩য় বর্ষপূর্তি উদযাপন করা হয়।
অনুষ্ঠানে বক্তারা বলেন, রাউজান স্বেচ্ছাসেবী সংগঠনের এডমিন ও সদস্যরা মানবিক কাজে যেভাবে বিগত কয়েক বছর ধরে কাজ করে যাচ্ছেন তা অত্যন্ত প্রশংসনীয় ও মানবিক একটি কাজ। সমাজে এই ধরণের সংগঠনগুলোর পাশে সবাইকে দাঁড়াতে হবে। কারণ যারা স্বেচ্ছাসেবী কাজের সাথে জড়িত তারাই পারে একটি আলোকিত সমাজ গড়ে তুলতে।

Mir Islam

Add comment

Follow us

Don't be shy, get in touch. We love meeting interesting people and making new friends.

নামাজের সময়সূচী

    চট্রগ্রাম
    Monday, 19th April, 2021
    SalatTime
    Fajr4:16 AM
    Sunrise5:34 AM
    Zuhr11:58 AM
    Asr3:25 PM
    Magrib6:21 PM
    Isha7:40 PM

এ বি এম ফজলে করিম চৌধুরী এমপি এর উদ্যোগ সমগ্র রাউজানে ৪ লক্ষ ৫০ হাজার ফলজ চারা রোপন কর্মসূচী

ভয়াবহ আগুন থেকে রক্ষা পেল রাউজানে তাপ বিদ্যুৎ কেন্দ্রে

Most popular

Social Media