রাউজান নিউজ

রাউজান থানায় করোনা জয় পুলিশ সহ ৩ জন কে বরণ করলেন ওসি কেপায়েত উল্লাহ

রাউজান থানায় করোনা জয় পুলিশ সহ ৩ জন কে বরণ করলেন ওসি কেপায়েত উল্লাহ

মীর আসলাম (রাউজান নিউজ) ঃ

করোনা জয় দুই পুলিশ এক আনসার সদস্যকে বরণ করে নিলেন রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কেপায়েত উল্লাহ পিপিএমসহ তাদের সহকর্মীরা।
রাউজান থানার ১৫ পুলিশ সদস্য করোনা আক্রান্ত হয়েছেন।

মঙ্গলবার বিকেল সাড়ে ৫টায় করোনা জয় করে ৩জন রাউজান থানায় তাদের কর্মস্থলে প্রবেশ করলে তাদের ফুল দিয়ে বরণ করে নেন রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কেপায়েত উল্লাহ পিপিএমসহ সহকর্মীরা।

এই প্রসঙ্গে রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কেপায়েত উল্লাহ পিপিএম বলেন, করোনাকে পরস্থ করে বীরের বেশে দুই পুলিশ সদস্যসহ ৩জন আমার রাউজান থানায় প্রবেশ করেছে। তারা বুধবার থেকে আবার করোনা পরিস্থিতি ও আইন শৃঙ্খলা রক্ষাসহ জনগণকে সেবা দিতে মাঠে নামবে। করোনা জয়লাভ করা পুলিশ সদস্যরা প্লাজমা দিতে প্রস্তুত বলেও জানিয়েছেন তিনি।

করোনা জয়লাভ করা পুলিশ সদস্যরা হলেন, রাউজান থানার এস.আই আবু বকর, কনস্টেবল মফিজ , আনসার সদস্য বুলবুল। রাউজান থানা সূত্রে জানা যায়, উপসর্গ থাকায় রাউজান থানা, ফাঁড়ি, ক্যাম্পসহ ৩৩ জনের নমুনা পরীক্ষা করা হয়। এরমধ্যে ১জন এস.আই, ১জন এএসআই, ১১জন কনস্টেবল ও ১জন আনসার সদস্যের করোনা পজেটিভ আসে। আক্রান্তরা ১ জন ঢাকার ইমপাল হাসপাতালে, ১ জন চট্টগ্রাম জেনারেল হাসপাতালে, ৩ জন চট্টগ্রামস্থ দামপাড়া বিভাগীয় পুলিশ হাসপাতালে, ৬ জন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধিন রয়েছেন।

Add comment

Follow us

Don't be shy, get in touch. We love meeting interesting people and making new friends.

নামাজের সময়সূচী

    চট্রগ্রাম
    Wednesday, 14th April, 2021
    SalatTime
    Fajr4:21 AM
    Sunrise5:38 AM
    Zuhr11:59 AM
    Asr3:26 PM
    Magrib6:19 PM
    Isha7:37 PM

এ বি এম ফজলে করিম চৌধুরী এমপি এর উদ্যোগ সমগ্র রাউজানে ৪ লক্ষ ৫০ হাজার ফলজ চারা রোপন কর্মসূচী

ভয়াবহ আগুন থেকে রক্ষা পেল রাউজানে তাপ বিদ্যুৎ কেন্দ্রে

Most popular

Social Media