রাউজান ছালামত উল্লাহ্‌ স্কুলের সুবর্ণ জয়ন্তী শনিবার

139

অামির হামজা, (রাউজান নিউজ) ♦

রাউজান ছালামত উল্লাহ্‌ স্কুলের সুবর্ণ জয়ন্তী শনিবার”

চট্টগ্রামের রাউজানের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান ছালামত উল্লাহ্ উচ্চ বিদ্যালয়ের ৫০ বছর পূর্তি ও বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রাছাত্রীর মিলন মেলা অনুষ্ঠিত হবে আগামী ১৬ মার্চ শনিবার। গতকাল বুধবার সকালে এক সাংবাদিক সম্মেলন করে এই এ তথ্য জানান সুবর্ণ জয়ন্তী ও পুনর্মিলনী উদযাপন পরিষদের প্রধান সমন্বয়ক ও বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি সাইফুল ইসলাম চৌধুরী রানা।

সুবর্ণ জয়ন্তী উপলক্ষে সাংবাদিক সম্মেলনে বক্তব্য রাখছেন সুবর্ণ জয়ন্তী ও পুনর্মিলনী উদযাপন পরিষদের প্রধান সমন্বয়ক ও বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি সাইফুল ইসলাম চৌধুরী রানা

স্কুল মিলনায়তনে আয়োজিত সাংবাদিক সম্মেলনে জানানো হয় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে থাকবেন রেলপথ মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী (এমপি)।

উদ্বোধন করবেন মুক্তিযোদ্ধা ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব নাছির উদ্দিন ইউসুফ বাচ্চু। বিশেষ অতিথি থাকবেন বাংলাদেশের মহা নিরিক্ষক ও নিয়ন্ত্রক মোহাম্মদ মুসলিম চৌধুরী। প্রধান আলোচক থাকবেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন ( বিএফইউজে) এর সাবেক সভাপতি মনজুরুল আহসান বুলবুল।

অন্যান্য অতিথিদের মাঝে উপস্থিত থাকবেন রাউজান উপজেল পরিষদের চেয়ারম্যান একেএম এহেছানুল হায়দার বাবুল, চিটাগাং সেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি মাহবুবুল আলম তালুকদার, জে.কে গ্রুপের চেয়ারম্যান আলহাজ¦ মো. জাহাঙ্গীর আলম খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শামীম হোসেন রেজা।

অনুষ্ঠানে দিনের কর্মসুচির মধ্যে থাকবে র‌্যালি, আলোচনা সভা, মধ্যহ্নভোজ, স্মৃতিচারণ, র‌্যাফেল ড্র। সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশনায় থাকছেন অবন্তী সিথিঁ। মঞ্চস্থ হবে নাটক ‘নাটাই’। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন প্রক্তন ছাত্র পািরষদের সভাপতি ও সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার পরিতোষ ঘোষ। সাংবাদিক সম্মেলনে অন্যন্যদের মাঝে উপস্থিত ছিলেন বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য মো. তসলিম উদ্দিন, প্রক্তন ছাত্র তপন দে, মো. মোরশেদুল আলম, অনুপ চক্রবর্তী, জামসেদ, লিটন দেবনাথ প্রমূখ।

রাউজান নিউজ/মীর অাসলাম/কামরুল ইসলাম বাবু/অামির হামজা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here