রাউজান কদলপুর গ্রামের কৃতি সন্তান অমূল্য স্যারকে বাঁচাতে এগিয়ে আসুন

348

আমির হামজা (রাউজান নিউজ):

নতুন করে স্বপ্ন দেখতে চান আমাদের সবার প্রিয় অমূল্য স্যারকে বাঁচাতে এগিয়ে আসুন।সবাই স্যারকে নতুন জীবন দান করতে হাজার টাকা বা লাখ টাকা নয় মাত্র রাউজানের প্রতিটি পরিবার থেকে ৫/১০ টাকা দিলে আমাদের অমুল্য স্যার সবার মাঝে ফিরে আসবেন…..

রাউজান থানার অন্তর্গত কদলপুর স্কুল এন্ড কলেজের শ্রদ্ধেয় শিক্ষক অমূল্য রঞ্জন দাশ স্যার হৃদ রোগে অাক্রান্ত হয়ে দীর্ঘ ২ মাস ধরে অসুস্থ। এর মধ্যে দুইবার হার্ট এটাক হয়েছে। চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে চিকিৎসাদ্বীন অবস্থায় ডাক্তারের পরামর্শে বেশ কিছু পরীক্ষা নিরীক্ষার পর এনজিওগ্রাম এর রিপোর্টে হার্টের তিনটি ব্লক ধরা পড়েছে। ডাক্তার বলেছেন যত দ্রুত সম্ভব ওপেন হার্ট সার্জারি করা প্রয়োজন। অন্যতাই স্যারকে বাঁচানো সম্ভব না। এর জন্য প্রায় ৬ লক্ষ টাকা প্রয়োজন। অমূল্য স্যারের পরিবারের আর্থিক অস্বচ্ছলতার কারণে স্যারের সার্জারির ৬ লক্ষ টাকা জোগাড় করতে অক্ষম।

কদলপুর স্কুল এন্ড কলেজে স্যার আমার মত হাজার হাজার ছাত্র/ছাত্রীকে শিক্ষা দিয়েছেন। এখন কথা হলো স্যারের এত ছাত্র/ছাত্রী থাকতে স্যার বিনা চিকিৎসায় মারা গেলে আপনি আমি আমরা সবাই কিন্তু এর জন্য দায়ী থাকবো। অামরা যারা স্যারের ছাত্র/ছাত্রী আমাদের উচিৎ আমাদের সর্বোচ্চ প্রচেষ্টায় স্যারের পাশে দাড়ানো। তাছাড়া স্যারে এত ছাত/ছাত্রী থাকার পরও যদি রাস্তায় দাড়িয়ে, হাট বাজার থেকে টাকা তুলতে হয় তাহলে ছাত্র হিসাবে আমাদের সকলের জন্য লজ্জার বিষয়।

স্যারের বিভিন্ন ছাত্র বর্তমানে সরকারের উচ্চপদস্থ যেমন কর্মকর্তা তেমনি অনেকই ব্যাংকার, চিকিৎসক, ইঞ্জিনিয়ার, বড় ব্যবসায়ী এবং অনেকেই প্রবাসী। আমরা সবাই যদি সর্বোচ্চ সামর্থ দিয়ে স্যারের জন্য সহযোগিতার হাত বাড়ায় তাহলে হয়তো স্যার তার স্বাভাবিক জীবনে ফিরে আসবে এবং আমাদের শিক্ষক বাঁচবে আমরা হব সফল ও স্বার্থক। তাই আসুন আমরা যারা স্যারের ছাত্র দেশে আছি আমরা সবাই কদলপুর স্কুলে গিয়ে একসাথে বসে সিদ্ধান্ত গ্রহন করি কিভাবে স্যারের চিকিৎসার জন্য ৬ লক্ষ টাকা সংগ্রহ করা যায় এবং স্যারের উন্নত চিকিৎসা করা যায়।

যোগাযোগঃ তনয় আচার্য্য- 01865-349637 আরশেদুল ইসলাম- 01835-333463 মনছুর আলম- 01869-008259 জুলহাস উদ্দিন- 01846645266 বিকাশ করুনঃ সমীর দাশ- 01840330715 (পার্সোনাল)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here