রাউজান উপজেলা নির্বাচনে ৩ পদে বিজয়ি ঘোষনা

401

রাউজান ব্যুরো ♦

রাউজান উপজেলা নির্বাচনে ৩ পদে বিজয়ি ঘোষনা”

রাউজান উপজেলা পরিষদ নির্বাচনে বর্তমান উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী আলহাজ্ব একে এম এহেছানুল হায়দার চৌধুরী বাবুলকে বিনাপ্রতিদদ্ধিতায় নির্বাচিত ঘোষণা করেছেন বাংলাদেশ নির্বাচন কমিশনের সিনিয়র জেলা নির্বাচন অফিস।

একইসঙ্গে বর্তমান পুরুষ ভাইস চেয়ারম্যান আলহাজ্ব নুর মোহাম্মদ ও মহিলা ভাইস চেয়ারম্যান ফোজিয়া খানম মিনাকেও বিনা প্রতিদদ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হয়েছে। সিনিয়র জেলা নির্বাচন অফিসার চট্টগ্রাম ও রিটার্নিং অফিসার মো. মুনীর হোসাইন খান স্বাক্ষরিত এ সংক্রান্ত একটি গণবিজ্ঞপ্তি গত মঙ্গলবার দুপুরে উপজেলা চেয়ারম্যান বাবুলের হাতে তুলে দেন রাউজান উপজেলা নির্বাচন অফিসার অরুন উদয় ত্রিপুরা।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি কামাল উদ্দিন আহমেদ,পৌর প্যানেল মেয়র জমির উদ্দিন পারভেজ, ইউপি চেয়ারম্যান সরোয়ার্দী সিকদার,আওয়ামী লীগ নেতা এসএম বাবর সহ অনেকেই। রাউজান উপজেলা নির্বাচন অফিসার অরুন উদয় ত্রিপুরা জানান, আসন্ন উপজেলা নির্বাচনে রাউজানে আর কোন প্রার্থী না থাকায়, দাখিলকৃত তিন প্রার্থীর মনোনয়ন বৈধ হওয়ায় এবং প্রার্থীদের কেউ মনোনয়নপত্র প্রত্যাহার না করায়, তাদের তিনজনকে বিজয়ী ঘোষণা করা হয়েছে।

প্রসঙ্গত, বাবুল এবং অপর দুই ভাইস চেয়ারম্যান এ নিয়ে তিনবার অর্থ্যাৎ হ্যাট্রিক বিজয়ী হলেন স্ব স্ব পদে।বিন প্রতিদন্ধিতায় নির্বাচিত এহেছানুল হায়দার চৌধুরী বাবুল বলেন এ বিজয় রাউজান বাসির। আমি কোন স্বার্থ ছাড়া রাউজানের মানুষের খেদমত করে যাচ্ছি দীর্ঘদিন যাবৎ। আমি চাই আমৃত্তু রাউজানের মাননীয় সাংসদ এবি এম ফজলে করিম চৌধুরীর নির্দেশনা মোতাবেক রাউজান বাসীর উন্নয়নে কাজ করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করা।

রাউজান নিউজ/মীর অাসলাম/কামরুল ইসলাম বাবু/অামির হামজা                                      চট্টগ্রামের রাউজান থেকে প্রকাশিক একমাত্র অনলাইন সংবাদমাধ্যম। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here