রাউজান নিউজ

রাউজান উপজেলা আওয়ামীলীগের মতো এত বড় সম্মেলন আগে কোন সময় হয়নি- মোশারফ হোসেন

প্রদীপ শীল(রাউজান নিউজ)🌏 

রাউজান উপজেলা আওয়ামীলীগের মতো এত বড় সম্মেলন আগে কোন সময় হয়নি- মোশারফ হোসেন

তথ্য মন্ত্রী ড.হাসান মাহমুদ এমপি বলেছেন বাংলাদেশ আওয়ামীলীগ শুধু একটি রাজনৈতিক দল নয়, বাংলাদেশ আওয়ামীলীগ হচ্ছে এমন একটি দল যা দেশের মানুষকে এগিয়ে নিয়ে যাবার জন্য কাজ করে।তিনি বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাওয়া বাংলাদেশের প্রশাংসা করছেন বিশ্ব নেতৃবৃন্দ। ১৯৪৯ সালের ২৩জুন প্রতিষ্টিত হওয়া এ দলটি আজ অসম্প্রদায়িক চেতনায় এগিয়ে যাচ্ছে। তিনি বলেন বিশ্ব নেতৃবৃন্দ প্রশাংস করছেন দেশ এগিয়ে যাচ্ছে। আর বিএনপি-জামাত জোটেরর পক্ষে মির্জা ফখরুল সাহেব কয়দিন পর পর অভিযোগ তুলছেন বিএনপির রাজনীতি খালেদা মরে যাবে হাটু ব্যথা-কোমর ব্যথা। মন্ত্রী বলেন বিএনপির কোন রাজনীতি নেই,তাই তারাঁ ঘুর পাক খাচ্ছে, আর বলছে খালেদা জিয়ার অবস্থা খারাপ। হাটু ব্যথা-কোমর ব্যথা। খালেদা মারা যাবে। তিনি বলের আজ দেশে প্রবৃর্তি বেড়েছে, একটি খামার একটি বাড়ী প্রকল্পের মাধ্যমে গ্রাম অঞ্চলের অসহায় দরিদ্ররা সাবলম্বি হচ্ছে।

মন্ত্রী২১ সেপ্টেম্বর শনিবার বিকালে রাউজান সরকারী বিশ্ববিদ্যালয় কলেজ ময়দানে চট্টগ্রামের রাউজান উপজেলা আওয়ামীলীগের ত্রী-বার্ষিক সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যকালে এসব কথা বলেন।সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক আলহাজ্ব কাজী আবদুল ওহাবের সভাপতিত্বে সম্মেলনের উদ্বোধন করেন রেলপথ মন্ত্রনালয় সংসদীয় স্থায়ি কমিটির সভাপতি এবি এম ফজলে করিম চৌধুরী এমপি।সম্মেলন বাস্তবায়ন কমিটির সদস্য সচিব আনোয়ারুল ইসলামের সঞ্চালনায় এতে প্রধান অথিতি ছিলেন আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি।বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান জেলা আওয়ামীলীগের সাধারণ সসম্পাদক এম এ সালাম, উপজেলা চেয়ারম্যান এহেছানুল হায়দার বাবুল,তরুন রাজনীতিক ফরাজ করিম চৌধুরী প্রমুখ।

প্রধান অতিথি মোশারফ হোসেন বলেন, আওয়ামীলীগের মতো এত বড় সম্মেলন আগে কোন সময় হয়নি। আওয়ামীলীগ গনতান্ত্রে বিশ্বাসী প্রচাীনতম রাজনীতিক দল। রাউজানে সুশৃঙ্খল এই দল বদলে দিতে পারে মানুষের ভাগ্য। তিনি রাউজানের সাংসদের নেতৃত্বগুণাবীর প্রশংসা করে বলেন ফজলে করিম শেখ হাসিনার যোগ্য কর্মী। রাউজানের উন্নয়নের প্রকৃত রূপকার। সম্মেলন প্রস্তুুতি কমিটির অর্থ সচিব পৌর প্যানেল মেয়র জমির উদ্দিন পারভেজ ও ইউপি চেয়ারম্যান আবদুল জাব্বার সোহেল অথিতিদের ক্রেষ্ট প্রদান করেন। ২য় পর্বে উত্তর জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এম এ সালাম সকলের সবর্সম্মতিক্রমে কাজী আবদুল ওয়াবকে সভাপতি ও অধ্যক্ষ কপিল উদ্দিন আহমেদকে সাধার সম্পাদক করে ৭১সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করেন। সম্মেলন ১৪ টি ইউনিয়ন ও পৌর এলকার হাজার হাজার মানুষ দুপুর ১২ থেকে সম্মেলন স্থলে এসে যোগদান শুরু করে। সম্মেলনে প্রায় দশ হাজার নেতাকর্মী যোগদান করেছেন বলে জানান সম্মেলনে সদ্য নির্বাচিত সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম চৌধুরী রানা। অনুষ্ঠানে জেলা ও বিভিন্ন উপজেলার শতাধিক আমন্ত্রিত অতিথি উপস্থিত ছিলেন।

রাউজান নিউজ.আমির হামজা.বার্তা বিভাগ   

Mir Islam

Add comment

Follow us

Don't be shy, get in touch. We love meeting interesting people and making new friends.

নামাজের সময়সূচী

    চট্রগ্রাম
    Saturday, 27th November, 2021
    SalatTime
    Fajr5:02 AM
    Sunrise6:21 AM
    Zuhr11:46 AM
    Asr2:50 PM
    Magrib5:11 PM
    Isha6:30 PM

এ বি এম ফজলে করিম চৌধুরী এমপি এর উদ্যোগ সমগ্র রাউজানে ৪ লক্ষ ৫০ হাজার ফলজ চারা রোপন কর্মসূচী

ভয়াবহ আগুন থেকে রক্ষা পেল রাউজানে তাপ বিদ্যুৎ কেন্দ্রে

Most popular

Social Media