রাউজান আ.লীগ নেতা কামাল উদ্দিনের জানাযা ও দাফন সম্পন্ন

98

অামির হামজা (রাউজান নিউজ)♦ রাউজান আ.লীগ নেতা কামাল উদ্দিনের জানাযা ও দাফন সম্পন্ন।

চট্টগ্রামের রাউজানের বর্ষিয়ান আওয়ামিলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ কামাল উদ্দিনের জানাযা ও দাফন সম্পন্ন হয়েছে।

গতকাল (১১-জুলাই)  বিকাল সাড়ে ৫টায় ২য় নামাজে জানাজা শেষে নিজ বাড়ির বিনাজুরী ইউনিয়নের লেলাংগারা গ্রামের কবরস্থানে তাঁকে শায়িত করা হয়। এর অাগে বিকাল ৪ টার সময় উপজেলা পরিষদ চত্বরে মরহুমের প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।

বর্ষিয়ান এই সৎ ও অাদর্শ এবং প্রবীণ এ নেতার প্রতিটি জানাজায় শোকার্ত মানুষের ঢল ছিল লক্ষণীয়। জানাজায় জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যাক্তিবর্গ, বিশিষ্টজন ও মরহুমের পরিবারের সদস্যরা বক্তব্য রাখেন।

মোঃ কামাল উদ্দিন আওয়ামিলীগের ভারপ্রাপ্ত সভাপতি হিসবে দায়ত্ব পালন করেন। এর অাগে মরহুম বেবি চৌধুরী মৃত্যুবরণ করলে কামাল উদ্দিনকে রাউজান উপজেলা অা’লীগের দায়ত্ব দেওয়া হয়েছিল।

প্রসঙ্গত, গত বুধবার (১০-জুলাই) রাত ১০টার দিকে কামাল উদ্দিন আহম্মদ রাউজান ফকিরহাটস্থ বাড়ীতে হার্ট জনিত কারণে বুকে ব্যথা অনুভব করলে ১০টা ১০ মিনিটের দিকে স্থানীয় গহিরা জেকে মেমোরিয়াল হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। মরহুম কামাল উদ্দিন আহম্মদ প্রখ্যাত আইনজীবি জালাল আহম্মদের পু্ত্র। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর।

জানাযায় নামাজ পড়ান চট্টগ্রাম ষোলশহর জামেয়া আহমদিয়া সুন্নিয়া আলিয়া মাদ্রাসার অধ্যক্ষ আলহাজ্ব আল্লামা সৈয়দ মুফতি অছিয়র রহমান আল কাদেরী (মা.জি.আ)।

জানায নামাজে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উত্তর জেলা অা’লীগের (ভারপ্রাপ্ত) সভাপতি ও রাউজানের সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরী এমপি, চট্টগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান এম,এ সালাম, রাউজান উপজেলা চেয়ারম্যান এহেছানুল হায়দার চৌধুরী বাবুল, মুক্তিযোদ্ধা কাজী আবদুল ওহাব, মুক্তিযোদ্ধা কমান্ডার আবু জাফর চৌধুরী, উপজেলা আ’লীগের সহ-সভাপতি আনোয়ারুল ইসলাম, চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মোঃ আব্বাস উদ্দিন, মুক্তিযোদ্ধা চেয়ারম্যান শফিকুল ইসলাম, যুগ্ন-সম্পাদক বশির উদ্দিন খান, উপজেলা যুবলীগের সভাপতি ও পৌর-প্যানেল মেয়র জমির উদ্দিন পারভেজ, যুবলীগ নেতা আলহাজ্ব আহছান হাবিব চৌধুরী, মোঃ জাহাঙ্গীর অালম।

ইউপি চেয়ারম্যান, সৈয়দ আবদুল জাব্বার সোহেল, তছলিম উদ্দিন চৌধুরী, সুকমার বড়ুয়া, মোঃ রোকন উদ্দিন। এছাড়ও আওয়ামিলীগ, যুবলীগ, ছাত্রলীগ, সহ সমাজিক সংগটন গুলো শোকপ্রকাশ করেন ও জানাজার নামাজে উপস্থিত ছিলেন।

রাউজান নিউজ/অামির হামজা.বার্তা বিভাগ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here