রাউজান নিউজ

রাউজান আওয়ামীলীগ কর্তৃক ওসি ও দুই পুলিশ অফিসারের সংবর্ধনা

প্রদীপ শীল.রাউজান নি্‌উজ: রাউজান আওয়ামীলীগ কর্তৃক ওসি ও দুই পুলিশ অফিসারের সংবর্ধনা।  প্রধানমন্ত্রী কর্তৃক রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কেপায়েত উল্লাহ পিপিএম পদক অর্জন ও সেকেন্ড অফিসার নূর নবী ও এসআই সাইমুল ইসলামে বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

২৪ জানুয়ারী শুক্রবার বিকালে সংবর্ধনা সভাটির আয়োজন করেন রাউজান উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগ।

মুন্সির ঘাটাস্থ আওয়ামীলীগের নিজস্ব কার্যালয়ে উপজেলা যুবলীগের সভাপতি প্যানেল মেয়র জমির উদ্দিন পারভেজের সভাপতিত্বে ও হাসান মোহাম্মদ রাসেলের পরিচালনায় সংবর্ধনায় প্রধান অতিথি ছিলেন রাউজান উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আবদুল ওয়াব, বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আনোয়ারুল ইসলাম,

বক্তব্য রাখেন সংবর্ধিত অতিথি রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কেপায়েত উল্লাহ ও সেকেন্ড অফিসার নূর নবী, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম চৌধুরী রানা, দপ্তর সম্পাদক জসিম উদ্দিন চৌধুরী, চেয়ারম্যান বিএম জসিম উদ্দিন হিরু, মুক্তিযোদ্ধা ইউসুফ খান, জিয়াউল হক চৌধুরী সুমন, যুবলীগের যুগ্ম সম্পাদক আহসান হাবিব চৌধুরী, দপ্তর সম্পাদক তপন দে, সাংবাদিক প্রদীপ শীল, কামরুল ইসলাম বাচ্চু, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক জিয়াউল হক রোকন, উপজেলা ছাত্রলীগের সভাপতি জিল্লুর রহমান মাসুূদ, সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন চৌধুরী পিপলু, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আসিফ প্রমূখ।

প্রধান অতিথি কাজী ওয়াব বলেন, রাউজানের সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরীর নেতৃত্বে ওসি কেপায়েত উল্লাহ সন্ত্রাস, মাদক ও অস্ত্র উদ্ধারে অগ্রণী ভূমিকা রেখেছেন। সাহসিক ভূমিকার জন্য প্রধানমন্ত্রী পুরুস্কৃত করেছেন। এই অর্জন শুধু ওসি কেপায়েতের নয়, এই অর্জন রাউজান বাসীর। বিদায়ী দুই পুলিশ অফিসার রাউজানে শান্তি শৃঙ্খলা বজায় রাখার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে গেছে। আগামীতে তারা স্বস্ব ক্ষেত্রে দক্ষ পুলিশ অফিসার হিসাবে আত্ম প্রকাশ করবে।

বিশেষ অতিথি আনোয়ারুল ইসলাম বলেন, ফজলে করিম চৌধুরী সবাইকে নিয়ে রাউজানকে একটি পরিবার মনে করে। পুলিশকে সাংসদ পরিবারের অংশ মনে করে। পুলিশও সাংসদের প্রতি আস্তা রেখে সরকারের গৃহীত কর্মসূচী নিয়ে রাউজানে আমূল পরিবর্তনে কাজ করেছেন।

সভার সভাপতি প্যানেল মেয়র জমির উদ্দিন পারভেজ বলেন, পুলিশ জনগনের বন্ধু এটা প্রমান করেছে রাউজান থানার ওসি প্রমাণ করেছে। সাংসদের নেতৃত্বে রাউজান থানার গড়ে তুলেছে শান্তির জনপদ। সরকারের উন্নয়ন, শান্তি শৃঙ্খলা সর্বোপরি উন্নত দেশে পরিনত করতে পুলিশ জনতা এক সাথে করেছে। সেক্ষেত্রে ওসি কেপায়েত উল্লাহ, বিদায়ী পুলিশ অফিসার নূর নবী ও সাইমুল আমাদের পাশে ছিল।

সাইফুল ইসলাম চৌধুরী রানা বলেন, পুলিশ জনগনের বন্ধু, জনগন পুলিশের বন্ধু। অপরাধী সবসময় অপরাধী এটা মনে রাখতে হবে। রাউজান পুলিশের ভূমিকায় পুলিশ জনগনের আস্তা অর্জন করতে সামর্থ্য অর্জন করেছে। এই ধরনের দক্ষ পুলিশ দেশ প্রেম নিয়ে কাজ করলে দেশ আরো উন্নত ও সমৃদ্ধ শালী হবে।

ওসি কেপায়েত উল্লাহ বলেন, আমি কৃতার্থ। আমি সকলের সহযোগিতায় রাউজানকে শান্তিনিকেতনে পরিনত করেছি। রাউজানের সাংসদ ফজলে করিম একজন ভাল মানুষ। উনার কর্মকান্ডে দেশ প্রেমের প্রতিচ্ছবি লক্ষ্য করেছি। উনি আমাকে যেই নির্দেশনা দিয়েছেন সেই লক্ষে আমি কাজ করেছি। সবচেয়ে বড় কথা আপনাদের সহযোগিতায় ছাড়া আমি কিছুই করতে পারেনি।আপনারাও আমার সহযাত্রী।

অনুষ্ঠানে প্রধানমন্ত্রী কর্তৃক রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কেপায়েত উল্লাহ পিপিএম পদক অর্জন ও সেকেন্ড অফিসার নূর নবী ও এসআই সাইমুল ইসলামকে ক্রেষ্ট ও ফুল দিয়ে সংবর্ধিত করেন আওয়ামীলীগ নেতৃবৃন্দ। অনুষ্ঠানে সংবর্ধিত অতিথিদের ফুল দিয়ে অভিনন্দন জানান রাউজান সাংবাদিক সমিতি উপদেষ্টা শফিউল আলম, সভাপতি প্রদীপ শীল, অর্থ সম্পাদক হাবিবুর রহমান।

বার্তা সম্পাদক.আমির হামজা.ফোন-০১৫৫৯-৬৩৩০৮০

Mir Islam

Add comment

Follow us

Don't be shy, get in touch. We love meeting interesting people and making new friends.

নামাজের সময়সূচী

    চট্রগ্রাম
    Sunday, 24th January, 2021
    SalatTime
    Fajr5:23 AM
    Sunrise6:42 AM
    Zuhr12:10 PM
    Asr3:18 PM
    Magrib5:39 PM
    Isha6:58 PM

এ বি এম ফজলে করিম চৌধুরী এমপি এর উদ্যোগ সমগ্র রাউজানে ৪ লক্ষ ৫০ হাজার ফলজ চারা রোপন কর্মসূচী

ভয়াবহ আগুন থেকে রক্ষা পেল রাউজানে তাপ বিদ্যুৎ কেন্দ্রে

Most popular

Social Media