রাউজানে হযরত এয়াছিনশাহ পাবলিক কলেজের ওরিয়েন্টেশন ক্লাস

53

রাউজান ব্যাুর ♦ রাউজানে হযরত এয়াছিনশাহ পাবলিক কলেজের ওরিয়েন্টেশন ক্লাস। রাউজান আমিরহাট হযরত এয়াছিনশাহ পাবলিক কলেজের ওরিয়েন্টশন ক্লাস উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল ১লা জুলাই সোমবার সকাল ১০ টায় কলেজের একে এম ফজলুল কবির চৌধুরী হলরুমে অনুষ্টিত হয়।

কলেজ অধ্যক্ষ কৃষিবিদ মুহাম্মদ জাহাঙ্গীর আলমের সভাপতিত্তে ও বাংলা বিভাগের সহকারী অধ্যাপক বিকিরণ বড়ুয়ার সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য এস এম বাবর, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ মনসুর।

উপস্তিত ছিলেন অধ্যাপক অাবদুল মান্নান,অধ্যাপক বজলুর রহমান,অধ্যাপক মঈনুল ইসলাম,সিনিয়র প্রভাষক আবদুল জাব্বার,হোসাইন মাহমুদ,মাওলানা মনিরুল ইসলাম রফিক,মুহাম্মদ লোকমান সিকদার,মুহাম্মদ ফারুক,প্রভাষক মঈনুল আমিন আশিক,নিলুফার ইয়াছমিন,হেফাজতুর রহমান,রীপা মুহুরী,সুজরাত আলী,জান্নাতুল কাউসার,প্রদর্শক তাজুল ইসলাম চৌধুরী।

বিপিএড শিক্ষক আবদুস সালাম,সহকারী গ্রন্থগার এয়ার মোহাম্মদ,অফিস সহকারী সটু বড়ুয়া প্রমুখ।এতে রাউজানের মাননীয় সাংসদ এবি এম ফজলে করিম চৌধুরীর হায়াত দারাজ, কলেজ গভর্ণীং বডির সভাপতি ও উপজেলা চেয়ারম্যান একে এম এহেছানুল হায়দার চৌধুরী বাবুলের রোগমুক্তি এবং দেশের সুখ শান্তি ও সমৃদ্বি কামনা করে মোনাজাত পরিচালনা করেন মাওলানা মুহাম্মদ বেলাল উদ্দিন।

রাউজান নিউজ/অামির হামজা.বার্তা বিভাগ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here