রাউজানে স্বামীর সাথে অভিমান করে স্ত্রীর বিষ পানে আত্মহত্যার চেষ্টা

880

অামির হামজা (রাউজান নিউজ) ♦

রাউজানে স্বামীর সাথে অভিমান করে স্ত্রীর বিষ পানে আত্মহত্যার চেষ্টা।

চট্টগ্রামের রাউজান উপজেলার ৯নং পাহাড়তলী ইউনিয়নের ঊনসত্তর পাড়া গ্রামে স্বামীর সাথে অভিমান করে স্ত্রী বিষ খেয়ে আত্মহত্যা করার চেষ্টা করেছে। এই ঘটনাটি ঘটেছে গতকাল রোববার বিকাল সাড়ে ৩টার সময়।

স্থানীয় সুত্রে জানা যায়, বরিশাল জেলার, পিরোজপুর উপজেলার কবিরাজ বাড়ির গ্রামের রাজিয়া বেগম (২৩) ও ঐ গ্রামের মাসুম শেখ (২৮) স্বামীর সাথে মোবাইল ফোনে পারিবারিক বিষয় নিয়ে কথা কাটাকাটি হয়।

এ অবস্থায় স্ত্রী রাজিয়া বেগম বিষ পান করে। তার শারিরীক অবস্থা দেখে টের পায় তাঁর মা রশিদা বেগম। পরে তাকে মূমূষবস্থায় রাউজান নোয়াপাড়া স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক জবাব দেন। পরে ডাক্তারের পরামর্শে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে চিকিৎসা চলছেন।

তাঁর ছোট ভাই মনির এর সাথে কথা বলে জানা যায়, বরিশাল জেলার পিরোজপুর উপজেলার কবিরাজ বাড়ি গ্রামের মাইক্রোর চালক মাসুম শেখর সাথে একই গ্রামের তাঁর বড় বোন রাজিয়া বেগমের বিয়ে হয় ৩ বছর অাগে। বিয়ের পর ভালোই কাটছিল তাঁদের দাম্পত্য জীবন। স্বামী মাসুম শেখ নাকি অারোও একটি বিয়ে করার অাগ্রহ প্রকাশ করে, পরে এই বিষয়টি জানতে পেরে আত্মহত্যার পদ বেচে নেয় রাজিয়া। এর মধ্যে তাঁদের এক ছেলে এক মেয়ে হইছে। ছেলে মেয়ে দুইডা হওয়ার পর থেইকা হেতা আমার বোনের সাথে খারাপ আচরণ করে। অন্য মেয়ের হাতে প্রেম করে হুনছি। তাঁরা ঊনসত্তর পাড়া একটি বাসায় বাড়া বাসায় বসবাস করেন বলে জানাগেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here