রাউজান নিউজ

রাউজানে সংবর্ধনা সভায় ড. অনুপম সেন ফারাজের মত তরুনরাই পারে সমাজ থেকে অন্যায়, অনিয়ম ও দূর্নীতি দুর করতে

মীর আসলাম(রাউজাননিউজ).

প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের উপচার্য্য সমাজ বিজ্ঞানী ড. অনুপম সেন বলেছেন শিক্ষিত যুবকরা যার যার অবস্থান থেকে অন্যায়, অনিয়ম ও দূর্নীতির বিরুদ্ধে সোচ্ছার হলে দেশ এগিয়ে যাবে। সমাজ থেকে অপরাধ দুর হবে। তরুন সমাজকর্মী ফারাজ করিম তার কর্মের মাধ্যমে দেশের অন্যান্য শিক্ষিত যুবকদের অনুপ্রেরণা যোগাচ্ছেন।
গতকাল ৩ জানুয়ারি রোববার বিকালে হলদিয়া ইয়াছিন শাহ কলেজ মাঠে এক গণসমাবেশ ও সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্যে ড. অনুপম সেন এই অভিমত ব্যক্ত করেন। এখানে গণসমাবেশটি আয়োজন করা হয় সমাজে অত্যচার,অনাচার দুর, মাদক নিমূর্ল ও সামাজিক অবক্ষয় রোধসহ মানবিক কাজ করে আসা তরুন রাজনীতিক ফারাজ করিম চৌধুরীকে সংবর্ধনা প্রদান উপলক্ষে। রাউজান উপজেলা পরিষদের চেয়ারম্যান এহেছানুল হায়দর চৌধুরী বাবুলের ব্যবস্থাপনায় হলদিয়াবাসীর ব্যানারে আয়োজিত সংবর্ধনা সভায় সভাপতিত্ব করেন সংবর্ধনা বাস্তবায়ন কমিটির আহ্বায়ক স্থানীয় চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম। সদস্য সচিব এসএম বাবরের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম শিক্ষাবোর্ডের সাবেক চেয়ারম্যান রণজিৎ ধর।

অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি ফজলে করিম চৌধুরী ফাউন্ডেশনের চেয়ারম্যান ও সেন্ট্রাল বয়েজ অব রাউজান’ এর পৃষ্ঠপোষক ফারাজ করিম চৌধুরী বলেন অপরাধ, দুনীতিমুক্ত, গণতান্ত্রিক সমাজ ব্যবস্থা সম্মুন্নত রাখার পক্ষে ও মানবিক কর্মসূচি নিয়ে তিনি মানুষের পাশে থাকতে চান। এই লক্ষ্য নিয়ে শিক্ষিত তরুনদের সংগঠিত করে সেন্ট্রাল বয়েজ অব রাউজান’কে পৃষ্ঠপোষকতা দিয়ে আসছেন। এই সংগঠনের তরুনরা ইতিমধ্যে জয় বাংলা ইয়ুথ এ্যাওয়ার্ড পেতে যাচ্ছে।

 

এই প্রাপ্তি রাউজানবাসীকে সম্মানিত করেছে।
এই অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন চট্টগ্রাম শিক্ষাবোর্ডের সাবেক চেয়ারম্যার প্রফেসর রঞ্জিত ধর, অধ্যাপক বিকিরন বড়ুয়া,অধ্যাপক আবদুল মান্নান,উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্জ নুর মুহাম্মদ, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি আনোয়ারুল ইসলাম,সহ সভাপতি স্বপন দাসগুপ্ত, যুগ্ন সম্পাদক বশির উদ্দিন খান, পৌর প্যানেল মেয়র জমির উদ্দিন পারভেজ, অধ্যক্ষ জাহাঙ্গীর আলম, এএসএম হোসাইন, জিয়াউল হক সুমন ,শিক্ষা অফিসার আবদুল কুদ্দুছ,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নিয়াজ মোরসেদ,মাধ্যমিক শিক্ষা অফিসার মনিরুজ্জামান,চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্বাস উদ্দিন আহমেদ,সাবেক চেয়ারম্যান আবদুল মোমেন চৌধুরী, বর্তমান ইউপি চেয়ারম্যান বিএম জসিম উদ্দিন হিরু,সৈয়দ আবদুল জাব্বার সোহেল,লায়ন সাহাব উদ্দিন আরিফ,ভূপেশ বড়ুয়া,রোকন উদ্দিন,তসলিম উদ্দিন,নুরুল আবছার বাশি,কাউন্সিলর জানে আলম জনি,এডভোকেট সমির দাস গুপ্ত,আলমঙ্গীর আলী, এডভোকেট দীলিপ কুমার চৌধুরী,আওয়ামীলীগ নেতা জসিম উদ্দিন চৌধুরী,নজরুল ইসলাম চৌধুরী,নুরুল ইসলাম শাজাহান, তসলিম উদ্দিন, মুক্তিযোদ্ধা আবু তাহের চৌধুরী,একে এম তৌহিদিল হায়দার চৌধুরী,উপজেলা চেয়ারম্যান পুত্র ইয়াছিন আবরার তৌকি, ইউনিয়ন আওয়ামীলীগ সহ সভাপতি আলহাজ মাহবুবুল আলম,সেক্রেটারী রুনু ভট্টচার্য,সেন্ট্রাল বয়েজের সভাপতি সাইদুল ইসলাম, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ মনসুর,ইউনিয়ন যুবলীগের সেক্রেটারী হাসান মুরাদ রাজু,মুক্তিযোদ্ধা আবু তাহের, আল্লামা সাইদুল আলম খাকী,মেম্বার সরোয়ার,মেম্বার শাহাজাহান,মেম্বার মুহাম্মদ আলী,মেম্বার শামসুল আলম চৌঃ,মেম্বার শম্বু মজুমদার,মেম্বার নাসির,মেম্বার তৌহিদ,মেম্বার সেনোয়ারা,মেম্বার রুজি,মেম্বার নারগিস সহ আওয়ামীলীগ,যুবলীগ, ছাত্র লীগের নেতৃবৃন্দ।

 

raozannews

Add comment

Follow us

Don't be shy, get in touch. We love meeting interesting people and making new friends.

নামাজের সময়সূচী

    চট্রগ্রাম
    Sunday, 18th April, 2021
    SalatTime
    Fajr4:17 AM
    Sunrise5:35 AM
    Zuhr11:58 AM
    Asr3:25 PM
    Magrib6:21 PM
    Isha7:39 PM

এ বি এম ফজলে করিম চৌধুরী এমপি এর উদ্যোগ সমগ্র রাউজানে ৪ লক্ষ ৫০ হাজার ফলজ চারা রোপন কর্মসূচী

ভয়াবহ আগুন থেকে রক্ষা পেল রাউজানে তাপ বিদ্যুৎ কেন্দ্রে

Most popular

Social Media