রাউজানে (রাউস)’র ফ্রি খত্না ও সেলাই মেশিন বিতরণ

116

রাউজান ব্যুরো ♦ রাউজানে (রাউস)’র ফ্রি খত্না ও সেলাই মেশিন বিতরণ। রাউজানে ফ্রি সেলাই মেশিন,ছাতা বিতরণ ও খত্না,কর্ণছেদন,ব্লাড গ্রুপ নির্ণয় অনুষ্টান সম্পন্ন হয়েছে। ১২ এপ্রিল শুক্রবার সকাল ৯টা থেকে বিকাল পর্যন্ত স্থানীয় আব্দুল কাদের জিলানী স্কুল ময়দানে দু-পর্বের অনুষ্টানটি আয়োজন করেন চট্টগ্রাম শহরস্থ রাউজান উত্তর সর্তা সমিতি (রাউস)।

লায়ঞ্চ ক্লাব অব চিটাগাং ইম্পেরেস,যুব উন্নয়ন অধিদপ্তর রাউজান উপজেলা,আব্দুল কাদের জিলানী (রঃ) ট্রাষ্ট উত্তরসর্তা সহযোগিতায় আয়োজিত অনুষ্টানে ১৫ জন মহিলাকে সেলাই মেশিন প্রদান, ৪২টি উন্নত মানের ছাতা প্রদান, সেলাই, হাঁস, মুরগী, প্রশিক্ষন গ্রহনকারী ৬০ জনকে সনদ বিতরণ, ২০ জনকে খত্নার পাশাপাশি সরাঞ্জাম প্রদান করা হয়। এছাড়া ৩০০ জন ব্লাড গ্রুপ নির্ণয় ও ১৬০ জন মহিলার কর্ণ ছেদন করা হয়।

এতে আলোচনা সভা রাউসের সভাপতি ডাক্তার এম এ জাফরের সভাপতিত্বে অনুষ্টিত হয়। বক্তব্য রাখেন রাউসের সিঃ সহ সভাপতি ও দানবীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব জহুরুল ইসলাম সিদ্দিকী,সহ সভাপতি আলহাজ্ব দৌলত আহমদ,সাধারন সম্পাদক মোহাম্মদ মোজাফফর আলী চৌধুরী,সহ সাধারন সম্পাদক ও আওয়ামীলীগ নেতা আলহাজ্ব মাহবুবুল আলম,মাষ্টার মুহাম্মদ আলাউদ্দিন,অর্থ সম্পাদক লায়ন মুহাম্মদ আলী,প্রচার সম্পাদক টিভি সাংবাদিক নুর মুহাম্মদ রানা,উত্তর সর্তা দরগাহ উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য নিজাম উদ্দিন,অধ্যাপক মুহাম্মদ আলী,মেম্বার ছরোয়ার,শাহাবু সওদাগর,মেম্বার নাসির,জামাল কোম্পানি,মাষ্টার তৌফিক,মুহাম্মদ আলমঙ্গীর হোসেন,মাওলানা শফি,প্রবাসি আব্দুল কুদ্দুছ,সাদ্দাম হোসেন,আবু সুফিয়ান,ডাক্তার হাকিম প্রমুখ।

রাউজান নিউজ/অামির হামজা, বার্তা বিভাগ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here