রাউজান নিউজ

রাউজানে মিট দ্যা প্রেস অনুষ্ঠানে ফজলে করিম এমপি : বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী অনুষ্ঠান হবে বর্ণাঢ্য ও সাড়াজাগানো

মীর আসলাম (রাউজান নিউজ) :

রাউজানে বঙ্গবন্ধুর জন্ম শতবাষির্কী পালনের কর্মসূচি নিয়ে রাউজান উপজেলা প্রশাসন ও উপজেলা আওয়ামীলীগ যৌথ ভাবে মিটদ্যা প্রেস অনুষ্ঠানের আয়োজন করা হয়।

৩ মার্চ বুধবার দুপুরে উপজেলা পরিষদ অডিটরিয়ামে আয়োজিত এই মিটদ্যা প্রেস অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রেলপথ মন্ত্রনালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী এমপি।

অনুষ্ঠানে বঙ্গবন্ধুর জন্ম শতবাষির্কীর তিন দিনের কর্মসূচি ঘোষনা করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এহেছানুল হায়দর চৌধুরী বাবুল ও নির্বাহী কর্মকর্তা জোনায়েদ কবির সোহাগ।

জানানো হয় রাউজানের ৬ মার্চ সকালে চট্টগ্রাম রাঙ্গামাটি সড়কের রাউজানের প্রবেশ পথ সর্তারঘাট হালদা সেতু এলাকা থেকে বেলুন ও কবুতর উঁড়িয়ে ১০ কিলোমিটার এলাকা জুড়ে ম্যারাথনের উদ্বোধন করবেন রাউজানের সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরী। এরপর তার নেতৃত্বে ম্যারাথনে অংশ নেবেন উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীদের সাথে রাউজানের প্রতিটি ইউনিয়ন ও পৌরসভা বিভিন্ন শ্রেণি পেশার কয়েক হাজার মানুষ। লাল সবুজের বিশেষ পোষাকে ম্যারাথনে যোগ দেবেন দুই হাজার নারী পুরুষ।

এদিন থেকে ১৭ মার্চ পর্যন্ত পৌরসভার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থাপনায় করা হবে আলোক শয্যা। মিটদ্যা প্রেসের সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তরদেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি কাজী আবদুল ওহাব ও পৌর মেয়র জমির উদ্দিন পারভেজ।

সংবাদ সম্মেলনে সাংসদ ফজলে করিম চৌধুরী জানিয়েছেন রাউজানে বঙ্গবন্ধুর জন্ম শতবাষির্কী এই অনুষ্ঠান হবে বর্ণাঢ্য ও সাড়াজাগানো। ম্যারাথনে যারা অংশ নেবেন তাদের সুবিধা অসুবিধা দেখার জন্য সাথে থাকবে এ্যাম্বুলেন্সসহ চিকিৎসক টিম, ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স এর সাথে পাঁচ শতাধিক স্বেচ্ছাসেবক। জলিলনগরে ম্যারাথন শেষ হবে। এখানে অংশগ্রহনকারীদের জন্য থাকবে আপ্যায়নের ব্যবস্থা। তিনি জানান পরদিন ৭ মার্চ ও ১৭ মার্চ সারা দিনের কর্মসূচি থাকবে। জাতির জনকের জন্মশত বার্ষিক এসব কর্মসূচির মাধ্যমে রাউজানের আওয়ামীলীগ যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা স্বেচ্ছায় রক্তদান করবে রোগাক্রান্ত মানুষের জন্য। আশা করা হচ্ছে দুই হাজার ব্যাগ রক্ত সংগ্রহ হবে। এই রক্ত সন্ধানীসহ সংরক্ষণকারী প্রতিষ্ঠানে দেয়া হবে। সংবাদ সম্মেলনে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন এসি ল্যাণ্ড অতিশ দর্শী চাকমা, ওসি আবদুল্লাহ আল হারুন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ কফিল উদ্দিন চৌধুরী, সি.সহসভাপতি আনোয়ারুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান নুর মোহাম্মদ, পৌর মেয়র জমির উদ্দিন পারভেজসহ ১৪ ইউনিয়নের চেয়ারম্যান ও পৌরসভার কাউন্সিলরবৃন্দ, প্রশাসনিক কর্মকর্তাগণ। অনুষ্ঠান শেষে ম্যারাথনে অংশগ্রহনকারী গ্রুফ লিডারদের হাতে বিশেষ পোষক হস্তান্তর করা হয়।

 

raozannews

Add comment

Follow us

Don't be shy, get in touch. We love meeting interesting people and making new friends.

নামাজের সময়সূচী

    চট্রগ্রাম
    Thursday, 15th April, 2021
    SalatTime
    Fajr4:20 AM
    Sunrise5:37 AM
    Zuhr11:58 AM
    Asr3:26 PM
    Magrib6:20 PM
    Isha7:38 PM

এ বি এম ফজলে করিম চৌধুরী এমপি এর উদ্যোগ সমগ্র রাউজানে ৪ লক্ষ ৫০ হাজার ফলজ চারা রোপন কর্মসূচী

ভয়াবহ আগুন থেকে রক্ষা পেল রাউজানে তাপ বিদ্যুৎ কেন্দ্রে

Most popular

Social Media