রাউজানে মাদক জঙ্গিবাদ ও সকল অনিয়ম সম্মিলিত ভাবে দমন করা হবেঃ ফজলে করিম চৌধুরী এমপি

107

প্রদীপ শীল, (রাউজান নিউজ)♦ রাউজানে মাদক জঙ্গিবাদ ও সকল অনিয়ম সম্মিলিত ভাবে দমন করা হবেঃ ফজলে করিম চৌধুরী এমপি। রাউজানে মাদক, জঙ্গি, বাল্যবিবাহ,মানব পাচার, নারী নির্যাতন, খাদ্য ভেজাল বিরোধী মত বিনিময় করেছেন রাউজান উপজেলা প্রশাসন।

অাজ (১০-জুন) সোমবার সকালে উপজেলা অডিটোরিয়াম হলে অনুষ্ঠিত এই মতবিনিময় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জোনায়েদ হোসেন সোহাগ।

মতবিনিময় সভায় ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখেন রাউজানের সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরী। তিনি জঙ্গিবাদ ও মাদক নিমূর্লে কঠোর অবস্থানের কথা স্বরণ করিয়ে বলেন, রাউজানে কোন অনিয়ম মেনে নেয়া হবে না। আমরা অবস্থান পরিস্কার। রাউজান হবে ফুল ও ফলের বাগানো। সন্ত্রাসী ও জঙ্গিমুক্ত একমাত্র উপজেলা রাউজান।

অনুষ্ঠানে উপজেলা মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, বিভাগীয় কর্মকর্তা, বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ, শিক্ষক শিক্ষিকা, সাংবাদিকবৃন্দ, ব্যবসায়ীসহ সুশীল সমাজের নেতৃবৃন্দ অংশ গ্রহন করেন।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তদন্ত মধূসুদন নাথ,রাউজান সরকারী কলেজের অধ্যক্ষ একেএম আবদুর রশিদ, পৌরসভার প্যানেল মেয়র আলহাজ্ব বশির উদ্দিন খান, মুক্তিযোদ্ধা কমান্ডার আবু জাফর চৌধুরী, ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম, আব্বাস উদ্দিন আহম্মদ, লায়ন শাহাবুদ্দিন আরিফ,বিএম জসিম উদ্দিন হিরু, শিক্ষা কর্মকর্তা তৌহিদ তালুকদার, প্রকল্প কর্মকর্তা নিয়াজ মোরশেদ, কৃষি কর্মকর্তা বেলায়েত হোসেন প্রমূখ।

বক্তারা বলেন, রাউজান সবদিকদিয়ে ব্যাতিক্রম এক উপজেলা। এখানে জঙ্গিবাদের স্থান নেই। রাউজানের সাংসদ ফজলে করিম চৌধুরী অনিয়ম বিরুদ্ধে সবসময় সেচ্ছার রয়েছেন। খাদ্য ভেজাল একটি মহামারী আকার ধারন করেছে। এ ব্যাপারে সবাইকে সচেতন হতে হবে। যারা খাদ্য ভেজাল করে তারা দেশের শত্রু। তাদের আইনের মাধ্যমে নিমূর্ল করতে।

রাউজান নিউজ/অামির হামজা.বার্তা বিভাগ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here