রাউজানে মহিষের তান্ডব, কোরবানির জন্য ক্রয় করা মহিষ পালাতক

942
আহত লোকমান

আমির হামজা.(রাউজান নিউজ)ঃ রাউজানে মহিষের তান্ডব, কোরবানির জন্য ক্রয় করা মহিষ পালাতক। ঈদের জন্য কোরবানি দিতে মহিষ কিনতে গিয়ে ছিলেন রাউজান থেকে রাঙ্গুনিয়া শান্তির হাট বাজারে। পছন্দ করে ৭৫ হাজার টাকা দিয়ে ক্রয় করেন একটি মহিষ। মহিষ কেনার পর মহিষ নিয়ে যাত্রা বাড়ির পথে। প্রায় চলে আসেন বাড়ির কাছাকাছি অল্প সময় হলে মহিষ নিয়ে বাড়িতে । “কিন্তু তা আর হয়নি শুরু হয় ঐ মহিষের পাগলামী! সামনে যাকে পেয়েছে তাঁকে আহত করে ছেড়েছেন”।

এ সময় মহিষের মালিক মো: লোকমান হাকিমকে ঐ মহিষের গুতোয় গুরুতর আহত করে মাঠিতে লুটিয়ে দেন। এছাড়াও মহিষটি আর অনেক মানুষকে আহত করেন, পাশাপাশি যানবাহনকে ব্যাপক ক্ষয়ক্ষতি করেন। মহিষটি হঠাৎ করে পাগলা মহিষে রুপান্তরিত হয়ে মানুষকে আহত করে আবারো রাঙ্গুনিয়ার দিকে ছুটে যান বলে খবর পাওয়া গিয়েছে। ঘটনাটি ঘটে শনিবার বিকালের দিকে পাহাড়তলি এলাকার গ্রামীন ব্যাংকের পাশে, এতে সব চেয়ে বেশি আহত হয়েছেন রাউজান উপজেলার ঊনসত্তর পাড়া, শাহাদুল্লাহ্ কাজীর বাড়ির মৃত গোলাম কাদের ছেলে ব্যবসায়ী মো: লোকমান হাকিম (৩৮)।

আহত লোকমান হাকিমের অবস্থা খারাপ বলে তার পারিবারিক সুত্রে জানা গেছে, তিনি স্থানীয় কসমিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। এছাড়াও মহিষটি বাড়িতে দিতে আসা রাঙ্গুনিয়ার এক জন গুরুত্বর আহত বলে খবর পাওয়া গিয়েছে। এসময় আরো অনেকে আহত হয়েছে বলে জানা গেছে, ঐ মহিষের তান্ডবে স্থানীয় মানুষ আতংক ছড়িয়ে পড়ে। ঘটনাস্থালে তাঁকা স্থানীয় লোকজন জানিয়েছে , হঠাৎ করে মহিষটি পাগলামি শুরু করলে মানুষ ও রাস্তার যানবাহন ছুটাছুটি করতে তাঁকেন, পরে বেশকিছু মানুষকে ক্ষতি করে মহিষটি পালিয়ে যান রাঙ্গুনিয়ার দিকে।

রাউজান নিউজ.আমির হামজা.বার্তা বিভাগ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here