রাউজান নিউজ

রাউজানে মরা ছাগলের মাংস বিক্রির দায়ে দুজনকে ভ্রাম্যমান আদালতের কারাদন্ড

রাউজানে মরা ছাগলের মাংস বিক্রির দায়ে দুজনকে ভ্রাম্যমান আদালতের কারাদন্ড

মীর আসলাম (রাউজান নিউজ) :

রাউজান নোয়াপাড়া পথেরহাটে মৃত একটি ছাগল জবাই করে বাজারে মাংস বিক্রির অপরাধে ভ্রম্যমান আদালত দুই ব্যক্তিকে কারাদন্ড দিয়েছে।

রোববার (৩১ মে) বিকেলে নোয়াপাড়া পথেরহাট বাজারে রাউজান উপজেলা নির্বাহী কর্মকর্তা জোনায়েদ কবির সোহাগ ও সহকারি কমিশনার ভূমি (এসি ল্যান্ড) আবদুললাহ আলম মাহমুদ উপস্থিত থেকে তাদের কারা দন্ড প্রদান করেন।

নোয়াপাড়া ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান বাবুল মিয়া ও বাজার কমিটির সাধারণ সম্পাদক জসিম উদ্দিন বলেছেন- পথেরহাটে পাশের গ্রাম শীল পাড়ার জীবতোষ শীলের একটি গর্ভবর্তী ছাগল মারা যায়। তিনি পাড়ার ছেলে রকি শীলকে দুইশ টাকা দিয়ে মরা ছাগলটি ফেলে দেয়ার দায়িত্ব দেন। রকি শীল নিরিবিলি জায়গায় গিয়ে মৃত ছাগলটি জবাই করে মাংস নিয়ে এসে পথের হাটের মাংস ব্যবসায়ী কসাই জসিমের কাছে ২৭’শ টাকায় বিক্রি করে। সেই মাংস জসিম সাত’শ টাকা কেজি খদ্দরদের কাছে বিক্রি করে দেয়। বিষয়টি ফাঁস হলে স্থানীয়রা রকি শীল ও কসাই জসিমকে ধরে পুলিশে খবর দেয়।

নোয়াপাড়া পথেরহাটে ভ্রাম্যমান আদালত মৃত ছাগলের মাংস বিক্রি করার অপরাধে রকি শীল কে ৩ মাস ও জসিম উদ্দিন কে ১ মাসের জেল দেওয়া হয়। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহি কর্মকর্তা জোনায়েদ কবির সোহাগ।

Posted by রাউজান নিউজ on Sunday, May 31, 2020

সংবাদ পেয়ে আসেন উপজেলা প্রশাসনের নির্বাহী ম্যজিষ্ট্রেট। ডাকা হয় ছাগলের মালিককে। জিজ্ঞাসাবাদে তিনজনের স্বীকারোক্তি আদায় করে ভ্রাম্যমান আদালত রকি শীলকে তিন ও কসাই জসিমকে এক মাসের কারাদন্ড দিয়ে পুলিশে হাতে তুলে দেয়।

ঘটনাস্থলে উপস্থিত এসআই মহসিন রেজা জানান দুই আসামীকে জেল হাজতে পাঠানো হবে।

Add comment

Follow us

Don't be shy, get in touch. We love meeting interesting people and making new friends.

নামাজের সময়সূচী

    চট্রগ্রাম
    Sunday, 18th April, 2021
    SalatTime
    Fajr4:17 AM
    Sunrise5:35 AM
    Zuhr11:58 AM
    Asr3:25 PM
    Magrib6:21 PM
    Isha7:39 PM

এ বি এম ফজলে করিম চৌধুরী এমপি এর উদ্যোগ সমগ্র রাউজানে ৪ লক্ষ ৫০ হাজার ফলজ চারা রোপন কর্মসূচী

ভয়াবহ আগুন থেকে রক্ষা পেল রাউজানে তাপ বিদ্যুৎ কেন্দ্রে

Most popular

Social Media