রাউজান নিউজ

রাউজানে বড়দের পাশাপাশি ছোটরাও নৌকার প্রচারনায় ব্যস্ত

অামির হামজা (রাউজান নিউজ) ♦

রাউজানে বড়দের পাশাপাশি ছোটরাও নৌকার প্রচারনায় ব্যস্ত। চট্টগ্রামের রাউজান-৬ অাসনে চারিদিকে একন ভোটের উৎসব দেখা দিয়েছে। অার মাত্র ২দিন বাকি, শেষ মুহূর্তে তাই বেশ জোড়ে-শোরেই চলছে প্রচার-প্রচারণা। সকাল থেকে সন্ধ্যায় পর্যন্ত ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট চাইছেন প্রার্থীরা। দেখাগেছে ধানের র্শীষ প্রার্থী জসিম সিকদার, ইসলামী আন্দোলনের প্রার্থী আব্দুল আলী তিনিও নেমেছেন হাতপাখা প্রতিকে ভোট চাইতে বেশি কিছূ এলাকায় তিনি গনসংযোগ করেন বলে জানাগেছে।

অন্যদিকে প্রতিদিন যুবক-বৃদ্ধসহ নানা শ্রেণী-পেশার মানুষ নৌকা প্রতীকের পক্ষে মাঠে নেমেছেন, এমনকি দেখাগেছে এলাকার ছোটরাও এবিএম ফজলে করিম চৌধুরীর পক্ষে নৌকা প্রতীকের ভোটের প্রচারনায় ব্যস্ত সময় পার করছে। দেখাযায় ছোটরা ব্যানার-পোস্টার বুকে চেপে পাড়া-মহল্লায় এদিক-সেদিক নৌকার পক্ষে স্লোগানে আনন্দে-উল্লাসে ঘুরে বেড়াচ্ছেন, তাই অল্প সময় ঘর ছেড়ে আনন্দের সন্ধানে নেমেছে নৌকার পক্ষে।
তারা বলেন, নৌকা মানে শেখ হাসিনা, নৌকা মানে রাউজানের ফজলে করিম, তাঁরা বলেন অামরা স্কুলে প্রতিদিন ‘টিপিন’ পাই এটা অামাদের এমপি ফজলে করিম দেন, অামাদের শিক্ষার জন্য নতুন নতুন ভবণ দিয়েছেন তিনি, তাঁকে অামরা অনেক ভালোবাসি, তিনি সুন্দর মনের একজন স্যার!

এদিকে সকাল থেকে রাউজানের প্রতিটি স্থানে নৌকা প্রতীকের প্রচার-প্রচারণা জমজমাট হয়ে উঠেছে। রাত-দিন নানামুখী প্রচারে মুখরিত সড়ক, পাড়া-মহল্লা থেকে শুরু করে মাঠ-ঘাট পোস্টারে ছেয়ে গেছে নির্বাচনী এলাকার গুরুত্বপূর্ণ সব স্থানে। প্রচারের কাজে ব্যবহার করছেন মাইকিং, লিফলেট, ব্যানার ও সামাজিক যোগাযোগ মাধ্যমে।

প্রতিদিন চলছে উঠান বৈঠক ও মতবিনিময় সভা। মিছিল আর স্লোগানে মুখরিত পুরা রাউজান উপজেলার প্রতিটি এলাকার। প্রতিদিনের কর্মব্যস্ত মানুষ গুলো দিন শেষে তীব্র শীতের সন্ধ্যার পর চায়ের দোকানে বসে নির্বাচনের এককাপ চা পাক বা নাই পাক স্ব-স্ব প্রাথীর পক্ষে চলছে নানা জল্পনা-কল্পনায় ব্যস্ত চায়ের দোকান গুলো।

সাধারণ জনগনের সাথে সরজমিনে কথা বলে জানাগেছে, অামরা আশা করি নৌকায় ভোট দিলে অামাদের বাংলাদেশ অারোও অনেক এগিয়ে যাবে, দেশ দিন দিন উন্নত রাষ্ট্রে পরিণিত হবে, অার রাউজান এক সময় ছিল চাঁদাবাজি, সন্ত্রাসী, লোট-পাট রাউজান, বর্তমানে এমপি ফজলে করিম চৌধুরীর ক্ষমতায় অাসার পর নেই কোন খারাপ কাজ, তিনি বিগত ১০ বছরে রাউজানকে একটি মডেল উপজেলা হিসবে গড়তে সফলতা অর্জন করেছেন, অামরা অাবারোও ফজলে করিম’কে চাই, তিঁনি ছাড়া অন্যকোন প্রার্থীকে যোগ্যপুরুষ মনে করি না। উন্নয়নকে সমতার ভিত্তিতে দেশ’কে এগিয়ে নেয়ার লক্ষে আ’লীগ সর্ব স্তরের নেতাকর্মীগন নৌকার প্রচার-প্রচারণার মাধ্যমে ব্যস্ত।

Mir Islam

Add comment

Follow us

Don't be shy, get in touch. We love meeting interesting people and making new friends.

নামাজের সময়সূচী

    চট্রগ্রাম
    Monday, 25th January, 2021
    SalatTime
    Fajr5:23 AM
    Sunrise6:41 AM
    Zuhr12:11 PM
    Asr3:18 PM
    Magrib5:40 PM
    Isha6:59 PM

এ বি এম ফজলে করিম চৌধুরী এমপি এর উদ্যোগ সমগ্র রাউজানে ৪ লক্ষ ৫০ হাজার ফলজ চারা রোপন কর্মসূচী

ভয়াবহ আগুন থেকে রক্ষা পেল রাউজানে তাপ বিদ্যুৎ কেন্দ্রে

Most popular

Social Media