রাউজান নিউজ

রাউজানে বিরোধের জের ধরে হামলায় শিশুসহ ৫জন আহত- থানায় অভিযোগ

নিজস্ব সংবাদদাতা:  চট্টগ্রামের রাউজানে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে এক পক্ষের হামলায় শিশুসহ ৫জন আহত হওয়ার অভিযোগ পাওয়া গেছে। শনিবার বিকেল ৫টায় উপজেলার পাহাড়তলী ইউনিয়নের দেওয়ানপুর গ্রামের গশ্চি নয়াহাট আশরাফ আলী মিস্ত্রির বাড়িতে এ ঘটনা ঘটে। আহতরা হলেন, গশ্চি নয়াহাট আশরাফ আলী মিস্ত্রি বাড়ির মৃত বাচা মিয়ার ছেলে ভ্যান চালক রমজান আলী ও তার স্ত্রী রিজু আকতার (২৬), বাচা মিয়ার মেয়ে মনজুরা বেগম, তার শিশুকন্যা ইসমা, মৃত মহরম মিয়ার স্ত্রী কুলচুমা খাতুন।

এ ঘটনায় ভ্যান চালক রমজান আলী বাদী হয়ে রাউজান থানায় একটি অভিযোগ দিয়েছেন। অভিযোগে উল্লেখ করা হয় শনিবার বিকেল ৫টায় তাদের প্রতিবেশীর সাথে বসতভিটে সংক্রান্ত বিষয়ে কথাকাটাকাটির এক পর্যায়ে আলী হোসেনের ছেলে নাছের প্রকাশ বাহাদুর, তার ভাই মো. ইলিয়াছ ও মো. ফারুক মনজুরা আকতারকে কিরিচ দিয়ে কুপিয়ে পায়ে জখম ও পেটে লাথি মারে। একই সাথে তার শিশুকেও ইটদিয়ে আঘাত করা হয়। এরপর রিজু আকতারকে ইটদিয়ে মাথা ফাটিয়ে দেওয়া হয়। রিজু আকতারের চিৎকারে তাকে রক্ষা করতে এগিয়ে গেলে কুলসুমা খাতুন নামে এক বৃদ্ধাকে আঘাত করা হয়। আহতদের উদ্ধার করে স্থানীয়রা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখান থেকে চিকিৎসা নিয়ে তারা বাড়ি ফিরেছেন। ঘটনার পরদিন আহত রমজান আলী বাদি হয়ে থানায় অভিযোগ দেন। এ ঘটনায় ন্যায় বিচার দাবি আহত রিজু আকতার, মনজুরা বেগম ও বৃদ্ধা কুলসুমা আকতারের।

এই প্রসঙ্গে রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কেফায়েত উল্লাহ জানিয়েছেন, পাহাড়তলী ইউনিয়নের ৫জন আহত হওয়ার ঘটনায় রমজান আলী নামে একজন অভিযোগ দিয়েছেন। অভিযোগটি তদন্ত সাপেক্ষ আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বার্তা কক্ষ.আমির হামজা   

Mir Islam

Add comment

Follow us

Don't be shy, get in touch. We love meeting interesting people and making new friends.

নামাজের সময়সূচী

    চট্রগ্রাম
    Thursday, 21st January, 2021
    SalatTime
    Fajr5:23 AM
    Sunrise6:42 AM
    Zuhr12:10 PM
    Asr3:16 PM
    Magrib5:37 PM
    Isha6:56 PM

এ বি এম ফজলে করিম চৌধুরী এমপি এর উদ্যোগ সমগ্র রাউজানে ৪ লক্ষ ৫০ হাজার ফলজ চারা রোপন কর্মসূচী

ভয়াবহ আগুন থেকে রক্ষা পেল রাউজানে তাপ বিদ্যুৎ কেন্দ্রে

Most popular

Social Media