রাউজান নিউজ

রাউজানে বাস-সিএনজি টেক্সী সংঘর্ষে আহত ৬

মো:হাবিবুর রহমান: রাউজান নিউজ: রাউজানে বাস-সিএনজি টেক্সী মুখোমুখী সংঘর্ষে ৬জন আহত হয়েছেন। গতকাল সোমবার বিকাল ৪টায় রাউজান পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডস্থ চট্টগ্রাম-রাঙামাটি সড়কের জানালী হাট ব্রীজের পশ্চিম পাশে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, চট্টগ্রাম নগরীমুখী একটি বাসের সাথে মুন্সিরঘাটামুখি সিএনজি টেক্সীর সংঘর্ষ হয়। সিএনজি টেক্সীটি ধুমড়ে-মুচড়ে যাত্রীরা আটকার পড়লে দুর্ঘটনাস্থলের পাশের একটি গ্রীল ওয়ার্কসপের মিস্ত্রিরা কাটার দিয়ে কেটে আটকাপড়া যাত্রীদের উদ্ধার করে গহিরা জে.কে মেমোরিয়াল হসপিটালে প্রেরণ করেন।

আহতরা হলেন, সিএনজি টেক্সী চালক ও ব্রাহ্মণ বাড়িয়া জেলার তারু মিয়ার ছেলে মো. কামাল (৩২), হলদিয়া ইউনিয়নের নতুন পাড়া এলাকার নুর হোসেনের ছেলে মাওলানা আলমগীর হোসেন (৬৫), গহিরা মতি ডাক্তার বাড়ীর প্রবাসী সমীরের স্ত্রী রিপা শর্মা (৩৫) ও ছেলে অর্ক শার্মা (৮), ফটিকছড়ি ভূজপুর নারায়ণহাট এলাকার আনোয়ারের ছেলে আরাফ (৩০) এবং গহিরা অসি মিয়া সওদাগর বাড়ির ফিরোজ সওদাগরের ছেলে ও ফটিকছড়ি বাদশা মিয়া কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের প্রভাষক জিয়াউদ্দিন বাবলু (৩৫)। আহত ৬ জনের মধ্যে মাওলানা আলমগীর হোসেন ও প্রভাষক জিয়াউদ্দিন বাবলুর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিসার জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। হলদিয়া ইউনিয়নের যুবলীগ নেতা মো. জাহাঙ্গির জানিয়েছেন তাদের এলাকার মাওলানা আলমগীর হোসেনের অবস্থা আশঙ্কাজনক।

এই প্রসঙ্গে রাউজান হাইওয়ে থানার ওসি ছালেহ আহমেদ বলেন, বাসের সঙ্গে সংঘর্ষে সিএনজি চালিত অটোরিকশার ৬ যাত্রী আহত হয়েছে। আহতরা গহিরা জে.কে মেমোরিয়া হসপিটাল ও চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন রয়েছেন। চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপালে চিকিৎসাধিন দুইজনের অবস্থা আশঙ্কাজনক। বাস ও সিএনজি টেক্সীটি (চট্টগ্রাম-থ-১৪-২০৮৯) জব্দ করা হয়েছে বলেও জানিয়েছেন তিনি।

বার্তা সম্পাদক.আমির হামজা

Mir Islam

Add comment

Follow us

Don't be shy, get in touch. We love meeting interesting people and making new friends.

নামাজের সময়সূচী

    চট্রগ্রাম
    Tuesday, 3rd August, 2021
    SalatTime
    Fajr4:06 AM
    Sunrise5:29 AM
    Zuhr12:05 PM
    Asr3:29 PM
    Magrib6:41 PM
    Isha8:03 PM

এ বি এম ফজলে করিম চৌধুরী এমপি এর উদ্যোগ সমগ্র রাউজানে ৪ লক্ষ ৫০ হাজার ফলজ চারা রোপন কর্মসূচী

ভয়াবহ আগুন থেকে রক্ষা পেল রাউজানে তাপ বিদ্যুৎ কেন্দ্রে

Most popular

Social Media