রাউজানে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকিতে ৭‘শ খতমে কুরআন আদায়

121

এম.আরফাত হোসাইন, (রাউজান নিউজ)🔴রা উজানে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকিতে ৭‘শ খতমে কুরআন আদায়। রাউজানে স্বাধীন বাংলার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদাত বার্ষিকি ও জাতীয় শোক দিবস উপলক্ষে সাতশত খতমে কুরআন আদায় করা হয়েছে। উপজেলার প্রতিটি মসজিদ ও মাদ্রাসাতে বৃহস্পতিবার (১৫ আগস্ট) সকাল থেকেই এক সাথে খতমে কুরআন আদায় করা হয়। এতে অংশনেন বিভিন্ন মসজিদের খতিব, ইমাম ও মাদরাসার শিক্ষার্থীরা।

সকালে শুরুতেই উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত উপজেলা জামে মসজিদ প্রাঙ্গণে খতমে কুরআন ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মোনাজাতে অংশগ্রহণ করেন রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও চট্টগ্রাম উত্তর জেলা আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী এম.পি।

মোনাজাত শেষে উপজেলা পরিষদ চত্বর থেকে সর্বসাধারণের অংশগ্রহণে এক শোক র‌্যালী ফকিরহাট মুন্সিরঘাটাসহ বিভিন্ন স্থান প্রদক্ষিণ করে পুনরায় উপজেলা পরিষদ চত্বরে ফিরে আসেন। র‌্যালী শেষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে একে একে রাউজান উপজেলা আ.লীগ, মহিলা আ.লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা শ্রদ্ধা নিবেদন করেন।

শ্রদ্ধা নিবেদন শেষে রাউজান উপজেলা আ.লীগ, যুবলীগ ও ছাত্রলীগের উদ্যোগে মুন্সিরঘাটাস্থ সংগঠনের স্থায়ী কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। রাউজান উপজেলা আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. আনোয়ারুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও চট্টগ্রাম উত্তর জেলা আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী এম.পি। সংগঠনের যুগ্ন সম্পাদক ও পৌরসভার প্যানেল মেয়র বশির উদ্দিন খাঁনের সঞ্চালনায় বিশেষ অতিথি জেলা পরিষদের সহ সভাপতি কাজী আব্দুল ওহাব, রাউজান উপজেলা চেয়ারম্যান একেএম এহেছানুল হায়দর চৌধুরী বাবুল, উপজেলা যুবলীগের সভাপতি জমির উদ্দিন পারভেজ, উপজেলা আ.লীগের নির্বাহী সদস্য সাইফুল ইসলাম রানা, দপ্তর সম্পাদক জসিম উদ্দিন চৌধুরী, যুব লীগের যুগ্ন সম্পাদক আহসান হাবীব চৌধুরী।

রাউজান নিউজ.আমির হামজা.বার্তা বিভাগ  

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here