রাউজানে পীর মুনির উল্লাহকে ৪ দিনের মধ্যে আটক না করলে আমরণ অনশনের ঘোষণা

168

মোঃ হাবিবুর রহমান (রাউজান নিউজ)♦ রাউজানে পীর মুনির উল্লাহকে ৪ দিনের মধ্যে আটক না করলে আমরণ অনশনের ঘোষণা। কাগতিয়া আলীয়া গাউছুল আজম দরবার শরীফের পীর ছৈয়্যদ মুনির উল্লাহকে আগামী ৪ দিনের মধ্যে গ্রেফতার না করলে আমরণ অনশনে যাওয়ার ঘোষণা দিয়েছেন পীরের জন্মভূমি কাগতিয়ার সর্বস্তরের জনগণ।

সোমবার (১০ জুন) কাগতিয়া মাইজপাড়া মসজিদ মাঠ প্রাঙ্গনে অনুষ্ঠিত মুনিরীয় তরিক্বতের নামে সন্ত্রাসী ও জঙ্গী হামলা, ভূমি দস্যুতা এবং সাধারণ মানুষের উপর নির্যাতনের প্রতিবাদে মহিলা সমাবেশ থেকে এ ঘোষণা দেয়া হয়। সমাবেশে মাননীয় প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করে বক্তারা বলেন, আমাদের কাঁন্নার আওয়াজ কি আপনারা শুনতে পাচ্ছেন না।

মাননীয় প্রধানমন্ত্রী রাউজানের মানুষের কাঁন্নার আওয়াজে আল্লাহর আরশ কেঁপে উঠেছে। আপনার বাসভবন, বঙ্গভবন, সংসদ ভবন কি কেঁপে উঠছে না? কি অপরাধ করেছি আমরা? কেন বার কথিত পীরের হাতে সাধারণ মানুষ হামলা, মামলা, নির্যানের শিকার হচ্ছে? এই পীরের বিচার করুন। আমরা এখনো আইন হাতে তুলে নেয়নি।

মুনির উল্লাহকে গ্রেফতার করতে ব্যর্থ হলে কাগতিয়া গ্রামের সর্বস্তরের জনগণ আইন হাতে তুলে নিতে বাধ্য হবে। সমাবেশ থেকে আগামী ৪ দিনের মধ্যে কথিত পীর মুনির উল্লাহকে গ্রেফতার, জঙ্গী সংগঠন মুনিরীয়া যুবতবলীগ কমিটি নিষিদ্ধ, পীরের আস্তানা থেকে অস্ত্র উদ্ধার করার দাবি জানানো হয়। ৪ দিনের মধ্যে অর্থাৎ আগামী শুক্রবার সন্ধ্যা ৬টার মধ্যে দাবি না মানলে আমরণ কর্মসূচি পালনের ঘোষণা দেয়া হয়।

পশ্চিম গুজরা ইউনিয়নের ১,২,৩ নম্বর ওয়ার্ডের মহিলা ইউপি সদস্য জাহানারা বেগমের সভাপতিত্বে বক্তব্য রাখেন আব্দুল্লাহ আল মাসুদ, মঞ্জুরুল মোরশেদ খশরু, আনোয়ার হোসাইন, মাওলানা জামাল হোসাইন, আমিনুল ইসলাম, মুজিবুল হক, আব্দুল্লাহ আল করিম, জামাল উদ্দিন জামাল, আব্দুল্লাহ আল হেলাল। এছাড়াও নির্যাতিত পরিবারের সদস্যরাও বক্তব্য রাখেন। তারাও মুনির উল্লাহর সর্বোচ্চ শাস্তি দাবি করেন।

রাউজান নিউজ/অামির হামজা.বার্তা বিভাগ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here