রাউজান নিউজ

রাউজানে পিছিয়ে পড়া জেলে সম্প্রদায়ককে ত্রাণ দিলেন কাউন্সিলর কাজী ইকবাল

প্রদীপ শীল, রাউজানঃ রাউজান পৌরসভার ৩নং ওয়ার্ডের সীমানা পেরিয়ে ত্রাণ বিতরণ করছেন রাউজান উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ওয়ার্ড কাউন্সিলর কাজী মোহাম্মদ ইকবাল।

আজ ১৯ মে মঙ্গলবার রাউজান পৌরসভার ৫নং ওয়ার্ড কাউন্সিলর জানে আলম জনির আহবানে দ্বিতীয় দফায় ১০০ কর্মহীন জেলে পরিবারকে এই খাদ্য সামগ্রী বিতরণ করেন তিনি। এসময় উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগ সভাপতি নজরুল ইসলাম চৌধুরী, ৫নং ওয়ার্ড কাউন্সিলর জানে আলম জনি, ৪নং ওয়ার্ড কাউন্সিলর শওকত হাসান, আওয়ামীলীগ নেতা আনোয়ার পারভেজ, গহিরা ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি আলহাজ্ব কে এম আবদুল্লাহ আল মতিন, সাধারণ সম্পাদক মোজাম্মেল হক খোকন, ওয়ার্ড আওয়ামীলের সভাপতি মৃদুল দাশ, সাধারণ সমম্পাদক মোহাম্মদ আয়ুব, উপজেলা ছাত্রলীগ সাধারন সম্পাদক সাখাওয়াত হোসেন পিবলু, রাউজান ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক এনামুল হক, উপজেলা যুবলীগ নেতা সাইদুর রহমান, মাসুদুর রহমান, সালমান শিপুল, লক্ষী কান্ত চৌধুরী, মো: আকবরসহ আওয়ামী লীগ, যুবলীগ নেতৃবৃন্দরা।

এ প্রসঙ্গে কাজী মোহাম্মদ ইকবাল বলেন, রাউজানের সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরী ও সাংসদ পুত্র ফারাজ করিম চৌধুরীর নির্দেশনায় আমি ত্রাণ তহবিল গঠন করি। পর্যাপ্ত খাদ্য সামগ্রী মজুদ রয়েছে। সাংসদ বলেছেন রাউজানে কেউ না খেয়ে থাকবে না। আমরা সেলক্ষ্যে কাজ করছি। তিনি বলেন, দীর্ঘ ত্রিশ বছর রাজনীতির সাথে সক্রিয় ভাবে যুক্ত আছি। যাহার কারণে আমার সাথে পুরো রাউজানের মানুষের নিবিড় সম্পর্ক। বর্তমানে আমি একটি ওয়ার্ডের নির্বাচিত জনপ্রতিনিধি। আমি সরকারী ত্রাণ বরাদ্দ পায় আমার নির্বাচনী জনগনের জন্য। কিন্তু অন্যান্য এলাকার লোকজন আমাকে ফোন করে খাদ্য সহযোগীতা চাই। এছাড়া বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলরগন তাদের ওয়ার্ডের লোকজনের জন্য ত্রাণ সহযোগীতা চাই। আমি কাউকে না করি না। বরং আমি আত্ম সন্তুষ্টি হয়ে এগিয়ে যায় সহযোগীর মনোভাব নিয়ে। প্রাণঘাতি করোনাভাইরাসের মহামারী আঘাতে বিশেষ কর মধ্যবিত্তরা মানবেতর জীবণ যাপন করছে। সহজে তারা সাহায্যের জন্য হাত বাড়াতে পারে না। অনেকটা নিরুপায় হয়ে ফোন করে তারা। রাউজানের সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরীরও নির্দেশনা ছিল মধ্যবিত্তদের খাদ্য সহায়তা করার জন্য। সে-লক্ষ্যে পুরো রাউজানে মধ্যবিত্তদের ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছে ফারাজ করিম চৌধুরীর গঠিত ত্রাণ তহবিল থেকে। তিনি বলেন, এই পর্যন্ত আমি ব্যাক্তিগত ভাবে ৫ হাজার পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছি। আমি খাদ্য বিতরণ অব্যাহত রেখেছি। আমি চেষ্টা করছি নিজের ওয়ার্ডের সীমানা পেরিয়ে করোনা মোকাবিলায় রাউজানের মানুষের পাশে দাড়াঁতে।

বার্তা কক্ষ.আমির হামজা   

Mir Islam

Add comment

Follow us

Don't be shy, get in touch. We love meeting interesting people and making new friends.

নামাজের সময়সূচী

    চট্রগ্রাম
    Monday, 18th January, 2021
    SalatTime
    Fajr5:24 AM
    Sunrise6:43 AM
    Zuhr12:09 PM
    Asr3:14 PM
    Magrib5:35 PM
    Isha6:54 PM

এ বি এম ফজলে করিম চৌধুরী এমপি এর উদ্যোগ সমগ্র রাউজানে ৪ লক্ষ ৫০ হাজার ফলজ চারা রোপন কর্মসূচী

ভয়াবহ আগুন থেকে রক্ষা পেল রাউজানে তাপ বিদ্যুৎ কেন্দ্রে

Most popular

Social Media