রাউজান নিউজ

রাউজানে পাঠা বলির সময় রামদা’র কোপে যুবকের আঙ্গুল বিচ্ছিন্ন

আমির হামজা (রাউজান নিউজ)🔴   রাউজানে পাঠা বলির সময় রামদা’র কোপে যুবকের আঙ্গুল বিচ্ছিন্ন। সনাতন ধর্মাবলম্বীদের অন্যতম প্রধান পূজা হচ্ছে মনসার পূজা। এই পূজায় পাঠা বলি দেয়া প্রতিটি পাড়া-মোহল্লা।

এদিকে রাউজানে বিভিন্ন মন্দির মন্ডপে সকাল ১০টা পর্যন্ত চলে বলি দেয়া কাজ। এক ঘন্টা বিরতি দিয়ে আবার শুরু হয় পাঠা বলি বেলা ১২টায় শেষ হয় বিকালে।

এবার সারা রাউজানের  বলি হয়েছে ছোট-বড় লক্ষাধিক পাঠা। সনাতনী ধর্মাবলম্বিরা বলেছেন এই বলি দেয়া হচ্ছে মা মনষার নামে।

এদিকে সকাল থেকে চলে পাঠা বলি দেয়া সারা গ্রাম জুড়েই আনন্দ। ঠিকঠাক চলছিল পাঠা বলি দেওয়ার উৎসব। কিন্তু সব আনন্দের মাঝে চলে আসে বড় দুঘর্টনা। ১৪ নং বাগোয়ান ইউনিয়নে পাঠা বলি দেওয়ার সময় এক যুবকের রামদা’র কোপে হাতের পাতাসহ চার আঙ্গুল সম্পূর্ণ কেটে যায়।

আজ রবিবার (১৮ আগস্ট) বেলা ১১টার সময় উপজেলার বাগোয়ান ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের কোয়েপাড়া গ্রামে রমনী সেন বাড়িতে এ ঘটনা ঘটেছে। এসময় আহত হয় আদিনাথ দে। আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে নোয়াপাড়া পাইওনিয়ার হাসপাতালে নেওয়া হলে পরে থাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়।

এবিষয়ে জানতে চাইলে, চেয়ারম্যান ভূপেশ বড়ুয়া ঘটনার সতত্য নিশ্চিত করে বলেন, পাঠা বলি দেওয়ার সময় আদিনাথ দে নামের একজন পাঠা চেপে ধরলে তার বাম হাতে রামদা’টি কোপ লাগে। এসময় তার বাম হাতের পাতাসহ চার আঙ্গুল হাত থেকে বিচ্ছিন্ন হয়ে মাটিতে পড়ে।

Mir Islam

Add comment

Follow us

Don't be shy, get in touch. We love meeting interesting people and making new friends.

নামাজের সময়সূচী

    চট্রগ্রাম
    Tuesday, 19th January, 2021
    SalatTime
    Fajr5:24 AM
    Sunrise6:43 AM
    Zuhr12:09 PM
    Asr3:15 PM
    Magrib5:36 PM
    Isha6:55 PM

এ বি এম ফজলে করিম চৌধুরী এমপি এর উদ্যোগ সমগ্র রাউজানে ৪ লক্ষ ৫০ হাজার ফলজ চারা রোপন কর্মসূচী

ভয়াবহ আগুন থেকে রক্ষা পেল রাউজানে তাপ বিদ্যুৎ কেন্দ্রে

Most popular

Social Media