রাউজানে থানা- সিভিল স্টেশন ও ফায়ার সার্ভিস স্টেশনের উদ্বোধন করছেন স্বরাষ্ট্রমন্ত্রী

1189

অামির হামজা, (রাউজান নিউজ) ♦

রাউজানে থানা- সিভিল স্টেশন ও ফায়ার সার্ভিস স্টেশনের উদ্বোধন করছেন স্বরাষ্ট্রমন্ত্রী”

চট্টগ্রামের রাউজানে নবনির্মিত রাউজান থানা ভবন, পুলিশ ফাঁড়ি ভবন, পাহাড়তলী হাইওয়ে থানা, রাউজান-রাঙ্গুনিয়া সার্কেল অফিস ও ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের উদ্বোধন করলেন স্বারাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

অাজ বৃহস্পতিবার রাউজানে বিভিন্ন অনুষ্ঠানে অংশগ্রহণ করেন, এসময় তিনি বলেন, একটি দেশের যুব সমাজকে ধ্বংস করার জন্য বর্তমানে মাদকই যথেষ্ট। মাদক এমনি একটি রোগ যা একবার প্রবেশ করলে ধ্বংস অনিবার্য। সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদকের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে কামাল বলেন, সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদক দেশের উন্নয়নে বড় শত্রু। আসুন সবাই মিলে এদের বিরুদ্ধে ঘুরে দাঁড়াই, তা নাহলে দেশের যুব সমাজ ধ্বংস হয়ে যাবে। কেননা, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছেন। যারা মাদক সেবন করবে ও বিক্রি করবে তাদের কোন ছাড় দেয়া হবে না। এছাড়াও তিনি দুপুরে একেএম ফজলুল কবির চৌধুরী অডিটোরিয়ামে একটি মাদক ও জঙ্গিবাদ বিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন।

ছবি ক্যাপশনঃ রাউজানে থানা, পুলিশ ফাঁড়ি, হাইওয়ে থানা, সার্কেল অফিস, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স উদ্ধোধন করছেন স্বরাষ্ট্রমন্ত্রী

উপস্থিত ছিলেন, রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী এমপি। চুয়েটের চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম, উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীম হোসেন রেজার, চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি খোন্দকার গোলাম ফারুক, চট্টগ্রাম পুলিশ সুপার নুরে আলম মিনা, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মাশহুদুল কবীর, অতি.পুলিশ সুপার মসিহুদ্দৌলা রেজা, রাউজান থানার (ভারপ্রাপ্ত) ওসি কেপায়েত উল্লাহ, রাউজান উপজেলা চেয়ারম্যান একেএম এহেছানুল হায়দর চৌধুরী বাবুল। উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি কামাল উদ্দিন আহম্মেদ, উত্তর জেলা মহিলা আ.লীগের সভানেত্রী দিলুয়ারা ইউসুফ, প্যানেল মেয়র বশির উদ্দিন খাঁন,

উপজেলা যুবলীগের সভাপতি জমির উদ্দিন পারভেজ, সাধারণ সম্পাদক সৈয়্যদ অাব্দুল জব্বার সোহেল, সাইফুল ইসলাম চৌধুরী রানা, চেয়ারম্যান রোকন উদ্দিন, সৈয়্যদ মেজবা্হ উদ্দিন, সালাউদ্দিন, কামরুল হাসান রাসেল, এস,এম অাজিম, তপন দে, অনুপ চক্রবর্তী, সাহাবউদ্দিন, ইমরান খান, রায়াহান খান, সৈয়্যদ তানভীর, মামুন ওয়াহিদ, হাসানসহ প্রমূখ।

এর আগে তিনি ব্রিটিশ বিরোধী আন্দোলনের অন্যতম মহানায়ক বিপ্লবী মাস্টারদা সূর্য সেনের ম্যূরালে শ্রদ্ধা নিবেদন করেন। সেখান থেকে তিনি রাউজানের বিভিন্ন উন্নয়নের কাজের উদ্ধোধন করে।

রাউজান নিউজ/মীর অাসলাম/কামরুল ইসলাম বাবু/অামির হামজা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here