রাউজানে তৃতীয় শ্রেণী পড়ুয়া ছাত্রীকে ধর্ষণ। ধর্ষক অাটক

153

অামির হামজা (রাউজান নিউজ)♦ রাউজানে তৃতীয় শ্রেণী পড়ুয়া ছাত্রীকে ধর্ষণ। ধর্ষক অাটক। রাউজানে গশ্চি ব্রক্ষ্ম দাশ পাড়া এলাকায় স্কুলে যাওয়ার সময় তৃতীয় শ্রেণী পড়ুয় (৮ বছর) বয়সী শিশুকে ধর্ষণ করার অভিযোগ উঠেছে সবুজ বৈদ্য নামের এক যুবকের বিরুদ্ধে।

এঘটনায় থানায় মামলা দায়ের করা হলে। পু্লিশ তাকে ধরার চেষ্টা চালান। রবিবার রাতে অভিযুক্ত সবুজ বৈদ্যর বিরুদ্ধে মামলা দায়েরের পর তাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মামলা সূত্রে জানা গেছে, উপজেলার গশ্চি ব্রক্ষ্ম দাশ পাড়া তৃতীয় শ্রেণীর শিক্ষার্থীকে ধর্ষক সবুজ বৈদ্য স্কুলে যাবার সময় তাকে ডেকে ধর্ষণ করে পালিয়ে যায়। বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টার করা হলেও তার শেষ রক্ষা হয়ণি।

বিষয়টি জানতে পারলে স্থানীয় ইউপি চেয়ারম্যান বাবু ভূপেষ বড়ুয়ায় বিশেষ সহযোগীতায় মূমুর্ষ অবস্থায় একটি স্থানীয় মেডিকেলে ভর্তি করা হয় শিশুটিকে। এবং রাউজান থানায় ধর্ষণ ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করা হয়।

এছাড়াও রাউজানে সামাজিক যোগাযোগের অন্যতম মাধ্যম ফেইসবুক ধর্ষক সবুজ বৈদ্যকে অাটক করে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবীতে উত্তাল ছিল ফেইসবুক স্ট্যাটাস।

উক্ত মামলার তদন্ত কর্মকর্তা এসআই মধূসুদন নাথ এর সাথে ফোনে যোগাযোগ করা সম্ভব হয়ণি, তিনি ব্যাস্তার কারণে ঘটনার বিস্তারিত তথ্য নেওয়া হয়ণি।
এই নিয়ে পুলিশের বক্ত্যেব সহ বিস্তারিত অারোও সংবাদ অাছে….চোখ রাখুন।

রাউজান নিউজ/অামির হামজা.বার্তা বিভাগ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here