রাউজানে ছুরিকাঘাতে এক ব্যক্তি গুরুতর আহত(ভিডিও সহ)

631

অামির হামজা (রাউজান নিউজ) ♦ রাউজানে ছুরিকাঘাতে এক ব্যক্তি গুরুতর আহত।অজ্ঞাতনাম দৃর্বৃত্তরা চট্টগ্রামের রাউজানের এক ব্যক্তির পেটে ছুরি ডুকিয়ে নাড়ি ভুরি বের করে রাস্তায় ফেলে গেছে। গতকাল শনিবার বিকাল তিনটার দিকে আহত ওই ব্যক্তিকে স্থানীয়রা রাউজান হলদিয়া ইউনিয়নের সর্তা খালের ব্রিজের পশ্চিম পার্শ্বের (মাওলানা দোস্ত মোহাম্মদ সড়ক কিনারা) সড়ক থেকে উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে।

খবর নিয়ে জানা যায় আহত ব্যক্তি উপজেলার চিকদাইর ইউনিয়নের পাঠানপাড়ার মনছপ আলীর পুত্র কফিল উদ্দিন প্রকাশ কপুল (৪০)। তিনি তিন সন্তানের জনক। পরিবারের সদস্যরা জানিয়েছে গত পাঁচ দিন আগে স্ত্রীর সাথে ঝগড়া করে তিনি বাড়ী থেকে বেরিয়ে গিয়েছিলেন। ওই দিন স্ত্রীও বাপের বাড়ীতে চলে যায়।

পাঁচ দিন পর গতকাল বাড়ীতে এসে কফিল মা কাছ থেকে ৫০ টাকা ধার নিয়ে বেলা একটার দিকে মাইজভাণ্ডার শরীফ যাওয়ার কথা বলে বাড়ী থেকে বের হয়। তার মার দাবি কপিল মানষিক ভাবে অসুস্থ ছিল। কেন বা কারা এই ঘটনা ঘটিয়েছে তিনি ধারণা করতে পাচ্ছেন না।

অপর একটি সূত্র জানিয়েছে কফিল নেশা করতো। এক সময় তিনি প্রবাসে থাকলেও বর্তমানে অর্থনৈতিক টানাপোড়নে আছে। স্থানীয় চেয়ারম্যান প্রিয়োতোষ চৌধুরী ছুরিকাঘাতের ঘটনার কথা সত্যতা স্বীকার করে বলেন তার পেটে সেলাই দেয়া হয়েছে। ঘটনা কারা ঘটিয়েছে খবর নেয়া হচ্ছে।

থানার সাথে যোগাযোগ করলে উপ পরিদর্শক মোহাম্মদ নুরুনবী বলেন ঘটনার রহস্য উদঘাটনের চেষ্টা চলছে। আহত ব্যক্তিকে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

রাউজান নিউজ/অামির হামজা, বার্তা বিভাগ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here