রাউজানে ছুরিকাঘাতপ্রাপ্ত ব্যাক্তির লাশ উদ্ধার

161

অামির হামজা (রাউজান নিউজ)♦রাউজানে ছুরিকাঘাতপ্রাপ্ত ব্যাক্তির লাশ উদ্ধার।চট্টগ্রামের রাউজানে আবু তাহের নামের ছুরিকাঘাতপ্রাপ্ত এক ব্যক্তি লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার রাত ১১টার দিকে উপজেলার ডাবুয়া ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের কলমপতি স্কুল সড়ক থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত আবু তাহের রাউজান পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের দলিলাবাদ এলাকার মৃত দুলা মিয়া চৌধুরীর পুত্র।

জানা যায়, ঘটনাস্থল ডাবুয়ায় নিহত আবু তাহেরের বিশাল রাবার বাগান রয়েছে। সেখানে নিয়মিত যাতায়ত ছিল তার। আবু তাহের নিজের জায়গা-জমি বিক্রি করে নিজ এলাকায় পাকা বসতঘর নির্মাণ করেছিলেন। গত একমাস আগে পরিবার নিয়ে নতুন ঘরে ঢুকেন তিনি।

সুখে শান্তিতে বসবাস করলেও শুক্রবার সন্ধ্যায় প্রতিদিনের মতো বাজারে যাওয়ার জন্যই ঘর থেকে বের হয়েছিলেন। রাত ১১টায় আবু তাহেরের লাশ সড়কের পাশে পড়ে রয়েছে বলে খবর পান পরিবার। কি কারণে আবু তাহেরকে হত্যা করা হয়েছে, কে বা কারা এ ঘটনা ঘটিয়ে তার কিছুই জানেন না পরিবার। নিহতের স্ত্রী, কন্যা সবাই বলছে কারো সাথে শত্রুতাও ছিলনা।

এই প্রসঙ্গে রাউজান থানার অফিসার ইনচার্জ (ওসি) কেপায়েত উল্লাহ বলেন, ‘খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। ঘটানাস্থল থেকে বাই সাইকেল, ছুরি, একজোড়া সেন্ডেল উদ্ধার করা হয়েছে। এটি পরিকল্পিত হত্যাকান্ড, ঘটনার রহস্য উন্মোচনের চেষ্টা করছেন বলে জানিয়েছেন তিনি।

নিহত আবু তাহের ৫ কন্যা ও ১ পুত্র সন্তানের জনক। স্থানীয়রা জানিয়েছেন এর আগে গত ৯/১০ বছর পূর্বে তার আপন ভাই কাজলও হত্যাকান্ডের শিকার হয়েছিলেন। এছাড়াও একই বাড়ির মুন্নি আকতার নামের এক নারী ও নজির আহম্মেদ প্রকাশ লেদু নামের এক ব্যক্তি হত্যাকান্ডের শিকার হয়েছিলেন।

রাউজান নিউজ/অামির হামজা.বার্তা বিভাগ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here