রাউজানে গ্রামে গ্রামে বাণী অর্চনা অনুষ্ঠান

51
মধ্যম বিনাজুরী গ্রামে সার্বজনীন দুর্গা মন্দিরে বাণী অর্চনা অনুষ্ঠনে অতিথিবৃন্দ

মীর আসলাম.রাউজান নিউজ: রাউজানে গ্রামে গ্রামে বাণী অর্চনা অনুষ্ঠান। রাউজানের বিভিন্ন গ্রাম ও শিক্ষা প্রতিষ্ঠানে সনাতন ধর্মাবলম্বি শিক্ষার্থী ও লোকজনের আয়োজনে সরস্বতী পূজা (বাণী অর্চনা) পালিত হয়েছে। সম্প্রদায়ের লোকজনের বিশ্বাস সরস্বতী দেবী দান করে।

এই বিশ্বাস থেকে হিন্দু ধর্মাবলম্বি শিক্ষার্থীরা শিক্ষা প্রতিষ্ঠান অঙ্গনে খোলা মাঠে দেবির মুর্তি সাজিয়ে ফুল দিয়ে জ্ঞান দানের প্রার্থনা করেছে। গ্রাম গুলোর মঠ মন্দিরে এ উপলক্ষে আয়োজন করেছে সরস্বতী পূজার, করেছে ধর্মসভা, সাংস্কৃতিক অনুষ্ঠান।

৩০ জানুয়ারি বাণী অর্চনা বিশাল আয়োজন ছিল মধ্যম বিনাজুরী গ্রামে। এখানে সার্বজনীন দুর্গা মন্দিরে পূজা দানের পাশাপাশি হয়েছে ধর্মসভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও শিক্ষার্থী ও স্থানীয়দের মাঝে ধর্মীয় বাণী অংকিত গেঞ্জি বিতরণ।

ধর্মসভায় মন্দির পরিচালনা কমিটির সভাপতি সুধীর চন্দ্র চৌধুরীর সভাপতিত্ব করেন। সাধারণ সম্পাদক দোলন মহাজনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কাজল চৌধুরী, রবিন্দ্র লাল চৌধুরী, বাসুদেব শীল, রাজিব চৌধুরী প্রমুখ।

বক্তব্য রাখেন সুজন চৌধুরী, শরণ কান্তি শীল, অজিত চৌধুরী, সঞ্জয় চৌধুরী। এখানে মধ্যম বিনাজুরী সঙ্গীত একাডেমির শিল্পীরা সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ গ্রহন করে।

বার্তা সম্পাদক.আমির হামজা.ফোন:০১৫৫৯৬৩৩০৮০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here