রাউজানে গশ্চি শিশুবাগ স্কুল অ্যান্ড কলেজের বার্ষিক পুরস্কার বিতরণী ও প্রীতিভোজ

121
গশ্চি শিশুবাগ স্কুল অ্যান্ড কলেজের বার্ষিক পুরস্কার বিতরণী ও প্রীতিভোজ

প্রেস বিজ্ঞপ্তি.রাউজান নিউজ: গশ্চি শিশুবাগ স্কুল অ্যান্ড কলেজের বার্ষিক পুরস্কার বিতরণী ও প্রীতিভোজ। রাউজানের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান গশ্চি শিশুবাগ স্কুল অ্যান্ড কলেজ এর বার্ষিক পুরস্কার বিতরণ, সাংস্কৃতিক অনুষ্ঠান ও প্রীতিভোজ ২৯ জানুয়ারী বুধবার বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়।

দিন ব্যাপী অনুষ্ঠান মালার মধ্যে ছিল বিদ্যালয়ের ক্ষুদে শিক্ষার্থীদের একক সংগীত, দলীয় সংগীত, আবৃত্তি, যেমন খুশি তেমন সাজ, নৃত্য, শিক্ষার্থীদের বক্তৃতা পরিবেশন ও অভিভাবকগণে ক্রীড়া প্রতিযোগিতা।

অনুষ্ঠানে বক্তারা বলেন, গশ্চি শিশুবাগ স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থীরা শিক্ষায় পারদর্শি হওয়ার পাশাপাশি মানবিক গুণাবলি সম্পন্ন মানুষ হিসেবে গড়ে উঠবে এই আশাবাদ ব্যক্ত করেন। শ্রদ্বেয় মরহুম সিদ্দিক মাষ্টারের হাতে গড়ে তোলা এ শিক্ষা প্রতিষ্ঠানটির হাল ধরা কিছু শিক্ষানুরাগিদের আন্তরিক চেষ্ঠায় ও রাউজানের সাংসদ এ বি এম ফজলে করিম চৌধুরীর আন্তরিক প্রচেষ্ঠায় এ বছর থেকে ৯ম শ্রেণি পর্যন্ত উন্নীত হয় ।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ত্ব করেন বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি, কামরুল ইসলাম বাবু। বিদ্যালয় পরিচালনা পরিষদের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর সিরাজ তালুকদার ও সহকারি অধ্যক্ষ রতন কান্তি শীলের সঞ্চালনায়, স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের অধ্যক্ষ কামাল উদ্দিন ।

বক্তব্য রাখেন বিদ্যালয়ের পরিচালক শামীম আল আজাদ, জহির আহম্মদ, আবদুল বাসেত জাফর, ডাঃ এ কে এম নজরুল ইসলাম, ডাঃ এনামুল হক আজাদ, ছৈয়দ মুহাম্মদ হোসেন, মনিরুল ইসলাম, আলমগীর হায়দার, জিয়াউর রহমান জিয়া, মোঃ ফরহাদ উদ্দিন, জাহাঙ্গীর আলম, জিয়াউর রহমান, নুরুল আজম, বেলাল হোসেন, প্রমুখ। অনুষ্ঠানের শেষে আকর্ষণীয় র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়।

বার্তা সম্পাদক.আমির হামজা.ফোন:০১৫৫৯৬৩৩০৮০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here